মধ্যরাতে চলন্ত ট্রেনে আগুন দিল দুর্বৃত্তরা

মধ্যরাতে চলন্ত ট্রেনে আগুন দিল দুর্বৃত্তরা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: রাজশাহী থেকে ছেড়ে আসা দিনাজপুরের পার্বতীপুরগামী উত্তরা এক্সপ্রেস মেইল ট্রেনের একটি বগিতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

জামালগঞ্জ থেকে ছেড়ে আসার পর চলন্ত ট্রেনটি আগুনে জ্বলন্ত অবস্থায় শুক্রবার মধ্যরাতে জয়পুরহাট স্টেশনে পৌঁছে। আগুনে ট্রেনটির একটি বগির কয়েকটি সিট পুড়ে গেলেও হতাহতের কোনো ঘটনা ঘটেনি। তবে ট্রেনে আগুনের ঘটনায় আত্ঙ্ক দেখা দেয়।

সান্তাহার রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন জানান, রাজশাহী স্টেশন থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী ‘উত্তরা এক্সপ্রেস’ মেইল ট্রেনটি বৃহস্পতিবার রাত প্রায় সোয়া ১১টার দিকে জামালগঞ্জ স্টেশন ছেড়ে জয়পুরহাট স্টেশন অভিমুখে যাত্রা করে। ট্রেনটি জয়পুরহাট স্টেশনে পৌঁছামাত্র একটি বগিতে আগুন দেখতে পেয়ে স্টেশন ও ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত আগুন নিভিয়ে ফেলেন। ফলে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

জয়পুরহাট রেলওয়ে স্টেশন মাষ্টার রেজাউল ইসলাম জানান, আগুন লাগানো অবস্থায় রাত ১১টা ৫০ মিনিটের দিকে ট্রেনটি স্টেশনে পৌঁছে।

আগুনে তেমন ক্ষতি হয়নি। কয়েকটি সিট পুড়ে গেছে। পড়ে স্টেশন ও ফায়ার সার্ভিসের লোকজন নিয়ে দ্রুত আগুন নেভানো হয়েছে। ট্রেনটি স্টেশন ছেড়ে গন্তব্যের উদ্দেশে রওনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *