মাওলানা জুবায়ের আহমদের ইন্তেকালে আল্লামা মাসঊদের শোক

মাওলানা জুবায়ের আহমদের ইন্তেকালে আল্লামা মাসঊদের শোক

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : খেলাফত মজলিসের আমির ও দেশবরেণ্য আলেম মাওলানা জুবায়ের আহমদ চৌধুরীর ইন্তেকালে শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম শাইখুল ইসলাম আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ।

তিনি বলেন, মাওলানা জুবায়ের আহমদ একজন প্রাজ্ঞ হাদীস বিশারদ ও রাজনীতিবিদ ছিলেন। আদর্শবান মানুষ গড়ার লক্ষ্যে তিনি আজীবন দরস-তাদরিসের কাজ আঞ্জাম দিয়েছেন। পবিত্র রমজানের শুক্রবারের মাগফিরাতের দিনে ইফতারের আগে আজ তাঁর মৃত্যুতে আমরা একজন পথপ্রদর্শক, আদর্শ শিক্ষককে ও মহৎপ্রাণ রাজনীতিবিদকে হারালাম।

শুক্রবার (৭ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ খেলাফত মজলিসের আমিরের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বলেন, মহান আল্লাহ তাআলার দরবারে দুআ করি, আল্লাহ তাআলা তাঁর সকল দীনী খেদমতকে কবুল করুন এবং মাগফিরাতের সাথে তাঁকে জান্নাত নসিব করুন।

ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ তাআলা তাঁর সন্তান-সন্তুতি, পরিবারবর্গ, ছাত্র-শাগরেদ, ভক্ত-অনুরক্তদের শোক সইবার ও ধৈর্যধারণের তাওফিক দান করুন।

উল্লেখ, খেলাফত মজলিসের আমির মাওলানা জুবায়ের আহমদ চৌধুরী শুক্রবার (৭ এপ্রিল) নারায়ণগঞ্জ শহরের জামতলা হীরা কমিউনিটি সেন্টারে আয়োজিত দলীয় ইফতার মহফিলে ইফতারের আগে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *