রাজনৈতিক দল নয়, সন্ত্রাসী দলেরই যোগ্য নেতা তারেক : হানিফ

রাজনৈতিক দল নয়, সন্ত্রাসী দলেরই যোগ্য নেতা তারেক : হানিফ

পাথেয় রিপোর্ট : তারেক রহমান রাজনৈতিক দলের নয়, সন্ত্রাসী দলের যোগ্য নেতা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, তারেক এ দেশের সবচেয়ে বড় দুর্নীতিবাজ ও সন্ত্রাসী।

মঙ্গলবার (১৯ নভেম্বর) কুষ্টিয়ার পিটিআই রোডে নিজ বাসভবনে শহর আওয়ামী লীগের নির্বাচিত নেতাদের ফুলেল শুভেচ্ছা গ্রহণের সময় তিনি সাংবাদিকদের এ কথা বলেন। এসময় কুষ্টিয়া শহর আওয়ামী লীগের নতুন সভাপতি তাইজাল আলী খান ও নতুন সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা হানিফকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে পর্যায়ক্রমে শহর আওয়ামী লীগের ২১টি ওয়ার্ডের নতুন সভাপতি সম্পাদক তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। হানিফ বলেন, বিএনপি যদি সন্ত্রাসী আদর্শে দল পরিচালিত করতে চায় তবে তারেক রহমান তাদের যোগ্য নেতা। কিন্তু দেশের মানুষ তার নেতৃত্ব দেখতে চায় না।

তারেক রহমানের নেতৃত্বে বিএনপি প্রাণ ফিরে পেয়েছে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য প্রসঙ্গে হানিফ আরো বলেন, বেগম খালেদা জিয়াকে পরাজিত করেই আওয়ামীলীগ ক্ষমতায় এসেছে। আওয়ামীলীগ গণমানুষের দল। তাই বেগম জিয়া বাইরে থাকলে আওয়ামীলীগ হারিয়ে যেত এমন কথা যারা বলেন তাদের চিন্তা চেতনা নিয়ে জনমনে সন্দেহ আছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *