শুরু না হতেই আইপিএলে হানা দিল করোনা

শুরু না হতেই আইপিএলে হানা দিল করোনা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : মহামারী আকারে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করেনাভাইরাস উদ্ভূত পরিস্থিতিতে সংক্রমণ এড়াতে বন্ধ ছিল এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। পরবর্তী সিদ্ধান্ত অনুযায়ী সংযুক্ত আরব আমিরাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসর শুরু হবে আগামী ১৯ সেপ্টেম্বর। চলবে ৮ নভেম্বর পর্যন্ত। তবে আইপিএল শুরুর আগেই চেন্নাই শিবিরে জোর ধাক্কা। টুর্নামেন্টের অন্যতম সেরা দল চেন্নাই সুপার কিংসের এক পেসার এবং ১২ জন সাপোর্ট স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার দুবাইয়ে (২৭ আগস্ট) করা করোনা টেস্টে ১৩ জনের নমুনার ফল পজিটিভ এসেছে। যার ফলে পুরো চেন্নাই সুপার কিংস দলকে আরও তিনদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। আগামী ১ সেপ্টেম্বর থেকে অনুশীলন শুরু করতে পারে দলটি।

আইপিএলে অংশ নিতে চলতি মাসের ২১ তারিখ আরব আমিরাতে গিয়েছে চেন্নাই দল। আইপিএলের করোনা প্রোটোকল মোতাবেক আমিরাতে প্রথম, তৃতীয় ও পঞ্চম দিনে করোনা টেস্ট করাতে হবে সব দলকে।

সেই নিয়ম মেনে প্রথম ও তৃতীয় দিনে করোনা টেস্টে কোনো সমস্যা পাওয়া যায়নি। কিন্তু পঞ্চম দিনের টেস্টে একসঙ্গে ১৩ জন সদস্যের করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। এর মধ্যে একজন ভারতীয় পেসার ও বাকি ১২ জন সাপোর্ট স্টাফ ও সোশাল মিডিয়া টিমের অংশ ছিলেন।

/এএ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *