‘শেখ হাসিনার কারণে জনগণ দু’বেলা খেতে পারছে’

‘শেখ হাসিনার কারণে জনগণ দু’বেলা খেতে পারছে’

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরো পরিবারকে হারিয়েও ভেঙে পড়েননি। তিনি জনগণের জন‌্য উন্নয়ন করেই যাচ্ছেন। তিনি প্রতিটি মানুষকে গৃহহীনমুক্ত করতে চান, শতভাগ শিক্ষিত জাতি হিসেবে গড়তে চান। জাতির লক্ষ‌্য বাস্তবায়নে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন। জনগণের চাহিদা পূরণই তাঁর উন্নয়নের প্রেরণার উৎস।

আজ সোমবার সাঁথিয়ার ভুলবাড়িয়া ইউপি-মাধপুর বাজার রোডের পিএসসি গার্ডার ব্রিজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, উত্তরাঞ্চলে এখন মঙ্গা নেই। একসময় এই এলাকার মানুষ খাবার পেত না। এই এলাকার মানুষের তখন প্রত‌্যাশা ছিল যেন দু’বেলা ডাল-ভাত খেতে পারে। শুধু খাবারের অভাব নয় একসময় এই এলাকার মানুষের জীবনের নিরাপত্তাও ছিল না। জঙ্গিরা মানুষকে পাশবিক নির্যাতন, ধর্ষণ ও হত‌্যা করত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণ এখন খেতে পারছে। তাদের জীবনের নিরাপত্তা আছে এবং মানুষ নির্বিঘ্নে চলাচল করতে পারছে।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। এ ছাড়া রামচন্দ্রপুর হাপানিয়া দাখিল মাদরাসার চার তলা ভিত বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেন, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মো. হাসান আলী খান, ভাইস চেয়ারম‌্যান মো. সোহেল রানা খোকনসহ স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *