সমর্থকদের ধন্যবাদ জানালেন মাশরাফি

সমর্থকদের ধন্যবাদ জানালেন মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক : ওয়েস্ট ইন্ডিজে দুঃস্বপ্নের টেস্ট সিরিজের পর হতাশায় ডুবে ছিল বাংলাদেশ দল। বাংলাদেশ শিবিরে ঘিরে ধরেছিল শঙ্কার কালো মেঘ। বিপর্যস্ত দলের দায়িত্ব নিলেন মাশরাফি বিন মুর্তজা। ওয়ানডে অধিনায়কের ছোঁয়ায় বদলে গেল দল, কেটে গেল শঙ্কার মেঘ।

তামিম ইকবালের অপরাজিত ১৩০, সাকিব আল হাসানের ৯৭, মুশফিকুর রহিমের শেষের ঝড়, আর মাশরাফির ৪ উইকেট মিলিয়ে প্রথম ওয়ানডেতে পরশু ওয়েস্ট ইন্ডিজকে ৪৮ রানে হারিয়েছে বাংলাদেশ। এই জয়ে বাংলাদেশ শিবিরে ফিরেছে স্বস্তি, বেড়েছে আত্মবিশ্বাস। আর পাশে থাকার জন্য সমর্থকদের ধন্যবাদ জানালেন অধিনায়ক মাশরাফি।

মাশরাফি জানিয়েছেন, ঘুরে দাঁড়ানোর বিশ্বাস তাদের ছিল।  রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে মাশরাফি লিখেছেন, ‘ওয়েস্ট ইন্ডিজ এ আমাদের সময়টা ভাল যাচ্ছিল না। টেস্ট সিরিজ হারার পর সবাই মানসিকভাবে ভাল ছিল না। কিন্তু সবার মনে এই বিশ্বাস ছিল যে আমাদের ভাল খেলার সামর্থ্য আছে। আমরা যেকোনো সময় ঘুরে দাঁড়াতে পারি। আমাদের দিনে আমরা যেকোনো কিছু করার সামর্থ্য রাখি। ওয়েস্ট ইন্ডিজ এ প্রথম ওয়ানডেতে আমরা নিজেদেরকে ফিরে পেয়েছি। আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই আমাদের দলের সবাইকে এবং সকল দর্শকদের যারা সব সময় আমাদের পাশে থেকেছে।’

নিচে আবার মাশরাফি আলাদা করে লিখেছেন, ‘মনে রেখো, সেরাটা এখনো আসেনি!’

সেরাটা বলতে কি তাহলে সিরিজ জয় বুঝিয়েছেন অধিনায়ক? কে জানে!

তবে বাংলাদেশ সময় বুধবার রাত সাড়ে ১২টায় শুরু দ্বিতীয় ম্যাচ জিতলেই এক ম্যাচ হাতে রেখে ওয়ানডে সিরিজ নিশ্চিত করবে বাংলাদেশ দল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *