সাদিক অ্যাগ্রোতে উচ্ছেদ অভিযানে যাচ্ছে ডিএনসিসি

সাদিক অ্যাগ্রোতে উচ্ছেদ অভিযানে যাচ্ছে ডিএনসিসি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম :  ছাগলকাণ্ডের জন্য আলোচিত মোহাম্মদপুর এলাকার “সাদিক অ্যাগ্রো ফার্ম”-এ উচ্ছেদ অভিযান চালাবে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৭ জুন) এই অভিযান পরিচালনা করার কথা। ডিএনসিসি বলছে, সাদিক অ্যাগ্রো লিমিটেড অবৈধভাবে খাল ও সড়কের জায়গা দখল করে আছে।

অভিযানের সময় প্রয়োজনীয় পুলিশ ফোর্স চেয়ে ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা মোহাম্মদ মাহে আলম স্বাক্ষরিত একটি চিঠি ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনারকে দেওয়া হয়।

ডিএমপিকে দেওয়া চিঠিতে বলা হয়, ঢাকা উত্তর সিটির আওতাধীন অঞ্চল-৫–এর অন্তর্ভুক্ত মোহাম্মদপুরের বেড়িবাঁধসংলগ্ন আশপাশের অবৈধ স্থাপনাসহ খাল ও সড়কের জায়গায় সাদিক অ্যাগ্রো লিমিটেডের অবৈধভাবে নির্মিত স্থাপনা অপসারণ করা হবে। আগামীকাল বৃহস্পতিবার সকালে উচ্ছেদ অভিযান চালানো হবে। এ সময় তিন প্লাটুন পুরুষ পুলিশ ফোর্স ও এক প্লাটুন নারী পুলিশ ফোর্স প্রয়োজন হবে।

সাদিক অ্যাগ্রো ফার্মের মালিক গবাদিপশুর খামারিদের সংগঠন বাংলাদেশ ডেইরি ফার্মারস অ্যাসোসিয়েশনের (বিডিএফএ) সভাপতি ইমরান হোসেন।

এদিকে বৃহস্পতিবার সকাল ১০টা পর্যন্ত, ঘটনাস্থলে উপস্থিত হয়নি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের অভিযান পরিচালনাকারী দল। তবে অভিযানস্থলে ডিএনসিসির প্রচুর পরিমাণে পরিচ্ছন্নতা কর্মী উপস্থিত হয়েছেন।

সূত্র: ঢাকা ট্রিবিউন

Related Articles