সেঞ্চুরি করেই চলেছেন  ইমাম-উল-হক

সেঞ্চুরি করেই চলেছেন ইমাম-উল-হক

ক্রীড়া ডেস্ক : দলে তার জায়গা পাওয়া কি চাচার জোরে! ইনজামাম-উল-হক প্রধান নির্বাচক বলেই কি ইমাম-উল-হক পাকিস্তান দলে? সমালোচকরা অনেক কথা বললেও এখন নিশ্চয়ই মুখে কুলুপ এঁটে থাকবেন। ইমাম যে জবাব দিচ্ছেন তার ব্যাটেই। ২২ বছর বয়সী এই ওপেনার নয় ওয়ানডের ক্যারিয়ারে ইতোমধ্যেই পেয়ে গেছেন ৪টি সেঞ্চুরি। জিম্বাবুয়ের বিপক্ষে  রোববার করলেন টানা দ্বিতীয় শতক।

আগের ম্যাচে ফাখর জামানের সঙ্গে বিশ্বরেকর্ড গড়া ওপেনিং জুটি গড়েছিলেন। ইমাম করেছিলেন ১১৩ রান। এবার খেললেন ১১০ রানের ইনিংস। ১০৫ বলে গড়া যে ইনিংসটি ছিল ৮ বাউন্ডারি আর ১ ছক্কায় সাজানো।

বুলাওয়েতে সিরিজের পঞ্চম ও শেষ ওয়ানডেতে ইমামের সঙ্গে সেঞ্চুরি পেয়েছেন বাবর আজম। টানা দ্বিতীয় সেঞ্চুরি পেতে পারতেন আগের ম্যাচে রেকর্ড জুটির সঙ্গী ও ডাবল সেঞ্চুরিয়ান ফাখর জামানও। তিনি ৮৫ রানে সাজঘরে ফিরেন। তবে বাবর আজম দলকে টেনে নিয়েছেন একদম শেষ পর্যন্ত।

৭৬ বলে ৯ বাউন্ডারি আর ২ ছক্কায় ১০৬ রানে অপরাজিত ছিলেন বাবর। সমান ১৮ রান করে করেন শোয়েব মালিক আর আসিফ আলী। সবমিলিয়ে ৫০ ওভার শেষে পাকিস্তানের সংগ্রহ ৪ উইকেটে ৩৬৪ রান। হোয়াইটওয়াশ এড়াতে জিম্বাবুয়েকে করতে হবে ৩৬৫ রান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *