হাসপাতালে ভর্তি সিলেটের শীর্ষ আলেম আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরি

হাসপাতালে ভর্তি সিলেটের শীর্ষ আলেম আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : হাসপাতালে ভর্তি আছেন পাক পার্লামেন্টারিয়ান শায়খুল ইসলাম আল্লামা মুশাহিদ বায়মপুরি রহ.-এর বিশেষ শিষ্য,সিলেটের সর্বজনশ্রদ্ধেও আলেম,দারুল উলুম কানাইঘাটের শায়খুল হাদিস আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরি।

বুধবার (২৯ মার্চ) বার্ধক্যজনিত অসুস্থতায় সিলেটের আল হারামাইন হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন হজরতের ঘনিষ্ঠ সহকারী ও কানাইঘাট মাদরসাশিক্ষক মাওলানা আসাদ।

জমিয়তে উলামা বাংলাদেশ আমির শায়খ দুর্লভপুরির অসুস্থতায় দেশবাসীর কাছে দুয়া কামনা করেছেন কানাইঘাট উপজেলার ভাইসচেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির বলেন, আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরি স্বমহিমায় সমাদৃত এক মহাবীর। দীর্ঘ ছয়দশকের কাছাকাছি সময় থেকে ইসলামের খেদমত করে আসছেন তিনি।

তিনি বলেন, মসজিদের মিম্বর থেকে দ্বীনি মাহফিলের মঞ্চ; সবজায়গায়-ই শায়খ দুর্লভপুরির বিচরণ অনন্য। জ্ঞানতাপস,দারসের বীর,শায়খুল ইসলামের রেখে যাওয়া আমানতের সঠিক সংরক্ষণকারী, ইলমে হাদিসের এ-বীর সিপাহসালার বর্তমানে সিলেটের উন্নত চিকিৎসা প্রতিষ্ঠান আল হারামাইন হাসপাতালে ভর্তি হয়ে সেবা নিচ্ছেন। দেশবাসীর কাছে তাঁর আশু রোগমুক্তির জন্য দুআ কামনা করছি।

  • আবু তালহা রায়হান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *