১০ বছর বয়সেই কোটিপতি রুহি

১০ বছর বয়সেই কোটিপতি রুহি

রঙ ডেস্ক ● অর্থ উপার্জনের জন্য সত্যিই কোনো উপযুক্ত মানুষের প্রয়োজন নেই। গ্রামে দেখি, না পড়ালেখা আছে, না আছে সৌন্দর্য কিন্তু তার কাড়ি কাড়ি টাকা। ভারতে ঘটেছে এমন এক ঘটনা। যদিও অতি ছোট্ট বয়স নিজের পারফর্মই এনে দিয়েছে তাকে কাড়ি কাড়ি অর্থের স্বাদ। তার পুরো নাম রুহি ওরফে রুহানিকা ধাওয়ান। ‘ইয়ে হ্যায় মহব্বতে’ নামের একটি ভারতীয় ধারাবাহিকের শিশুশিল্পী হিসেবে অভিনয় করে সে। এই সিরিয়ালে অভিনয়ে জনপ্রিয়তার হাত ধরে মাত্র ১০ বছর বয়সেই ৮ কোটি টাকার মালিক বনে গেছে সে।

পরিবারের সকলে আদর করে ‘রু’ নামে ডাকে। তবে রুহানিকার মা ডলি ধাওয়ান মেয়েকে ‘রুহান’ বলে ডাকে। তবে ইন্ডাস্ট্রিতে তাকে অনেকে আদর করে ছোটদের বড় তারকা বলেও ডাকেন। এরইমধ্যে রুহির নাম জনপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে। সোশাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা তুঙ্গে। ইনস্টাগ্রামে তার ফলোয়ার ১০ লাখের বেশি।

খুব ছোটো থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত রুহি। তার জনপ্রিয়তার শুরু সিরিয়াল দিয়েই। তবে ‘ইয়ে হ্যায় মহব্বতে’ তাকে দিয়েছে আকাশছোঁয়া সাফল্যের স্বাদ। সে নিজের আয়ে কেনা ৫০ লাখ টাকার গাড়িতে চলাফেরা করে। মুম্বাইয়ে তার রয়েছে ৩বিএইচকে ফ্ল্যাট, যেখানে সে পরিবারের সঙ্গে থাকে।

অভিনয়ের পাশাপাশি পড়াশোনাতেও মেধাবী রুহি। তার পছন্দের বিষয় অঙ্ক, আর্টস এবং সায়েন্স। বড় হয়ে গায়িকা, অভিনেত্রী এবং ফ্যাশন ডিজাইনার হতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *