২০ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই স্কুল শিক্ষক আটক

২০ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই স্কুল শিক্ষক আটক

পাথেয় রিপোর্ট : বিভিন্ন ছাত্রীর সাথে প্রতারণা ও ধর্ষণের অভিযোগে নারায়ণঞ্জের সিদ্ধিরগঞ্জে অক্সফোর্ড হাই স্কুলের শিক্ষক আশরাফুল আরিফকে আটক করেছে র‌্যাব-১১। একই সাথে ওই শিক্ষককে মদদ দেয়ার অপরাধে প্রধান শিক্ষককেও আটক করা হয়।

বৃহস্পতিবার দুপুরে স্কুলটিতে অভিযান চালিয়ে দুই শিক্ষককে আটক করে র‌্যাব। এসময় তাদের শাস্তির দাবিতে বিক্ষোভ করেন স্কুলটির শিক্ষার্থী ও অভিভাবক সহ স্থানীয় এলাকাবাসী।

সিদ্ধিরগঞ্জে সদর উপজেলার মিজমিজি এলাকার অক্সফোর্ড হাই স্কুলের শিক্ষক আশরাফুল আরিফ প্রায় পাঁচ বছর ধরে পঞ্চম শ্রেণি থেকে দশম শ্রেণির বিভিন্ন ছাত্রীর সাথে নানাভাবে প্রতারণা করে আসছেন।

নানা কৌশলে ওই ছাত্রীদের ফাঁদে ফেলে তিনি শারীরিক সম্পর্ক করে এর ভিডিওচিত্র ধারণ করেন। এরপর সেটি দেখিয়ে ওই ছাত্রীদের মায়েদের জিম্মি করে তাদের সাথেও একইভাবে যৌনাচার এবং মোটা অংকের অর্থ আদায় করেন।

গত কয়েকদিন ধরে এ বিষয়টি স্কুলে ছড়িয়ে পড়লে অন্যান্য অভিভাবক ও এলাকাবাসীর মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে তারা স্কুলে গিয়ে অভিযুক্ত শিক্ষক আশরাফুল আরিফের মোবাইল ফোনে বিভিন্ন ছাত্রীর সাথে যৌন মিলনের ছবি দেখে তাকে গণপটিুনি দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *