মেজবানে নিহতদের ৫ লাখ টাকা করে অনুদান

মেজবানে নিহতদের ৫ লাখ টাকা করে অনুদান

চট্টগ্রাম প্রতিনিধি • প্রয়াত বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা, চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়রের এবিএম মহিউদ্দিন চৌধুরীর পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে চশমাহিলের বাসায় গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার বিকেল ৪ টায় সদ্য প্রয়াত সাবেক মেয়রের বাসায় পৌঁছেন প্রধানমন্ত্রী। এসময় তিনি পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং সমবেদনা জানান। চশমাহিলের বাসায় প্রধানমন্ত্রী প্রায় ৩৫ মিনিট অবস্থান করেন।

চশমাহিলে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী, ড.হাসান মাহমুদ, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী হাসিনা মহিউদ্দিন, বড় ছেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল ও ছোট ছেলে ছালেহীনসহ দলের নেতারা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন মহিউদ্দিন চৌধুরীর পরিবারের অন্যান্য সদস্যসহ ঘনিষ্ঠজনরাও।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম নগর আওয়ামী লীগের প্রয়াত সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর কুলখানির মেজবানের ভিড়ে পদদলিত হয়ে নিহতদের প্রত্যেকের পরিবারকে পাঁচ লাখ টাকা করে অনুদান প্রদানের ঘোষণা দেন।

মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী নগর মহিলা লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিন ছোট দুই সন্তানকে প্রধানমন্ত্রীর হাতে তুলে দিয়ে বলেন, আপনিই এদের অভিভাবক। তখন প্রধানমন্ত্রী বলেন,হ্যা আমি তাদের অভিভাবক। রোববার সকালে নৌবাহিনীর বার্ষিক রাষ্ট্রপতির কুচকাওয়াজে যোগ দিতে চট্টগ্রামে আসেন প্রধানমন্ত্রী। নৌবাহিনীর কর্মসূচি শেষে মহিউদ্দিনের বাসার দিকে রওয়ানা দেন প্রধামনমন্ত্রী শেখ হাসিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *