২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ২৫শে জিলকদ, ১৪৪৩ হিজরি

অগ্নিকাণ্ডে আট ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই

ফাইল ছবি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : পিরোজপুরের মঠবাড়িয়া শহরের প্রধান সড়কে অগ্নিকাণ্ডে আটটি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার দিনগত রাত ৩টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে সকাল ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দিনগত রাত ৩টার দিকে শহরের প্রধান সড়কের একটি ব্যবসাপ্রতিষ্ঠান থেকে আগুনের সূত্রপাত।

মুহূর্তের মধ্যে আশপাশের ব্যবসাপ্রতিষ্ঠানে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় অগ্নিকাণ্ডে মেসার্স বাবুল লইব্রেরি, মদিনা রেস্টুরেন্ট ও কয়েকটি জুয়েলারি দোকানসহ আটটি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে গেছে।

অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে মঠবাড়িয়া, ভাণ্ডাড়িয়া, বামনা উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। পরে থানা পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসকর্মীরা তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে আগুনে পুড়ে আটটি ব্যবসাপ্রতিষ্ঠান, বসতঘরসহ প্রায় ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেছেন।

মঠবাড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. সোহেল আহম্মেদ জানান, একটি ব্যবসাপ্রতিষ্ঠানে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতি নিরূপণের কাজ চলছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ নুরুল ইসলাম বাদল বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকর্মীদের সহযোগিতা করেছে পুলিশ।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com