২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

অদূর ভবিষ্যতেও বাংলাদেশে দুর্ভিক্ষ হবে না : কৃষিমন্ত্রী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রাজ্জাক বলেছেন, যারা বলছে দেশে দুর্ভিক্ষ হবে তারা মিথ্যা বলছে। উদ্দেশ্য প্রণোদিতভাবে দেশকে বিদেশের মাটিতে হেয় করছে। বিশেষজ্ঞসহ সবাই বলছে এ দেশে দুর্ভিক্ষ হবে না। এমনকি অদূর ভবিষ্যতেও না।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে গাজীপুর মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, একসময় বাংলাদেশের নানা দুর্নাম ছিল। খাবারের উৎপাদন কম ছিল। আওয়ামী লীগের ১৪ বছরের শাসনামলে এখন আর সে অবস্থা নেই। দেশের প্রতিটি ক্ষেত্রে অভাবনীয় উন্নতি হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা পদক্ষেপ নিয়ে সকল হুমকি মোকাবিলা করছেন। কৃষকদের বিনামূল্যে কৃষি উপকরণ দিয়ে সহায়তা করছেন। দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।

সম্মেলনে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবাহান গোলাপ, আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে এ্যাডভোকেট আজমত উল্লাহ খান ও সাধারণ সম্পাদক হিসেবে আতাউল্লাহ মন্ডলের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com