১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ৬ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

অনুমোদনহীন ওষুধ বিক্রির দায়ে ছয় প্রতিষ্ঠানকে জরিমানা ৩২ লাখ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজধানীর বংশাল ও হাতিরপুল এলাকায় অনুমোদনহীন অবৈধ ওষুধ মজুত ও বিক্রির অভিযোগে অভিযান পরিচালনা করেছে র‌্যাব। অভিযানকালে অনুমোদনহীন অবৈধ ওষুধ মজুত ও বিক্রয়ের প্রমাণ পাওয়ায় ৬ প্রতিষ্ঠানকে ৩২ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৮ নভেম্বর) র‌্যাব-১০ এর সহকারী পরিচালক এএসপি এনায়েত কবির সোয়েব জানান, বেশ কিছুদিন ধরে অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন অবৈধ ওষুধ মজুত ও বিক্রি করে আসছিল। এ অভিযোগের প্রেক্ষিতে গোয়েন্দা কার্যক্রমের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল সোমবার (৭ নভেম্বর) সকাল ১০টা থেকে মধ্য রাত পর্যন্ত ঢাকার বংশাল ও হাতিরপুল এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম।

তিনি আরও জানান, অভিযানকালে অনুমোদনহীন অবৈধ ওষুধ মজুত ও বিক্রির প্রমাণ পাওয়ায় সজিব ড্রাগ হাউজকে এক লাখ টাকা, রহিম ড্রাগ হাউজকে ১০ হাজার, তৃরত্ন মেডিসিন কর্নারকে এক লাখ টাকা, রহিম এন্টারপ্রাইজকে ১০ হাজার টাকা, সততা মেডিসিন কর্নারকে নগদ ১০ লাখ ও জুপিটার হেলথ কেয়ারকে নগদ ২০ লাখ টাকাসহ সর্বমোট ৩২ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com