২৬শে ফেব্রুয়ারি, ২০২১ ইং , ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৩ই রজব, ১৪৪২ হিজরী

অসহায় ও দরিদ্র মানুষের পাশে ঢাকা জেলা পুলিশ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ঢাকার কেরানীগঞ্জে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র হিসাবে কম্বল তুলে দিয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার। সোমবার (১১ জানুয়ারি) বিকালে কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা পী এম পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার এসব অসহায় ও শীতার্ত মানুষের খোঁজ-খবর নেন এবং তাদের হাতে কম্বল তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা অপরাধ (উত্তর) পুলিশ সুপার পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত মো. সাইদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আশরাফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জেলা বিশেষ শাখা, মো. সাজেদুর ইসলাম, ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ (দক্ষিণ), মো. হুমায়ন কবির, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. আব্দুল্লাহ হিল কাফি, অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল মো. শাহাব উদ্দিন কবীর, কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, ঢাকা জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) দক্ষিণ মো. নজরুল ইসলাম, মডেল থানা পুলিশ পরিদর্শক (অপারেশন) আসাদুজ্জামান টিটু প্রমুখ।

এসময় ঢাকা জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার বলেন, ‘সমাজের অসহায় ও শীতার্ত মানুষের দুর্ভোগ ও কষ্টের কথা চিন্তা করে জেলা পুলিশের পক্ষ থেকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। পর্যায়ক্রমে আরো কিছু মানুষকে শীতবস্ত্র দেওয়া হবে। আমরা প্রতিবছরই ঈদ ও শীতে আমাদের সাধ্য অনুযায়ী অসহায়দের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে থাকি। এসব অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতিও আহবান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY ThemesBazar.Com