১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

আইসিইউতে কাজী হায়াৎ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : আবারও অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়েছেন চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ। মঙ্গলবার (৪ ডিসেম্বর) মাঝরাতে হৃদরোগে আক্রান্ত হন তিনি। এরপর তাকে হাসপাতালে নেওয়া হয়।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান খবরটি নিশ্চিত করে বলেন, “শ্রদ্ধেয় কাজী হায়াৎ হৃদরোগে আক্রান্ত হয়েছেন। সবাই তার জন্য দোয়া করবেন।”

কাজী হায়াতের শারীরিক অবস্থা নিয়ে ফেসবুকে একটি পোস্ট করেন চিত্র পরিচালক বিপ্লব শরীফ। তিনি লেখেন, “দোয়া কামনা করছি। চলচ্চিত্রে আমার একমাত্র অভিভাবক। প্রখ্যাত পরিচালক, প্রযোজক ও অভিনেতা শ্রদ্ধেয় কাজী হায়াৎ অসুস্থ হয়ে ইউনাইটেড হাসপাতাল আইসিইউতে আছেন। ফেসবুকের সকল বন্ধুদের কাছে দোয়া কামনা করছি তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন, আমীন।”

কাজী হায়াতের ছেলে কাজী মারুফ ফেসবুক পোস্টে লেখেন, “দেশবাসীর কাছে অনুরোধ, প্রতিবারের মতো আপনারা আমার আব্বুর পাশে থাকবেন। সৃষ্টিকর্তার কাছে দোয়া করবেন, যাতে তিনি সুস্থ হয়ে আবার আপনাদের কাছে ফিরে আসতে পারেন।”

উল্লেখ্য, গত বছর ৯ ডিসেম্বর কাজী হায়াৎ অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এছাড়া মার্চ মাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com