আওয়ামী লীগের নতুন কর্মসূচি ঘোষণা

আওয়ামী লীগের নতুন কর্মসূচি ঘোষণা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: নতুন কর্মসূচি ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ঢাকা ও ঢাকার বাইরে এসব কর্মসূচি পালন করবে দলটি। আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে রাজধানীর ধানমণ্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সভা শেষে এ কর্মসূচি ঘোষণা করা হয়।কর্মসূচিগুলো হলো- ২৩ সেপ্টেম্বর বায়তুল মোকাররম দক্ষিণ গেটে মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে।
২৫ সেপ্টেম্বর দুপুর আড়াইটায় মহানগর উত্তর আওয়ামী লীগ উত্তরায় এবং মহানগর দক্ষিণ যাত্রাবাড়ীতে সমাবেশ। ২৭ সেপ্টেম্বর টঙ্গীতে সমাবেশ করবে গাজীপুর মহানগর আওয়ামী লীগ। একইদিনে মহানগর উত্তর আওয়ামী লীগ ঢাকার মিরপুরের কাফরুলে সমাবেশ করবে৷২৮ সেপ্টেম্বর ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ দলটির কেন্দ্রীয় কার্যালয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল হবে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ২৯ সেপ্টেম্বর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে আলোচন সভা।
এ ছাড়াও এই দিনে দেশব্যাপী বিভিন্ন উপযোগী কর্মসূচি নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে দলটির পক্ষ থেকে। 
৩০ সেপ্টেম্বর বায়দুল মোকারমের দক্ষিণ গেটে কৃষক লীগের উদ্যোগে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হবে। আর ৪ অক্টোবর আওয়ামী লীগের উদ্যোগে চট্টগ্রাম জেলার মিরসরাইয়ে সমাবেশ করবে ক্ষমতাসীন দলটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *