আওয়ামী লীগ বলতে এখন আর কোনো দল নেই : ইসলামী আন্দোলন

আওয়ামী লীগ বলতে এখন আর কোনো দল নেই : ইসলামী আন্দোলন

দ্বাদশ সংসদ নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ বাকশাল কায়েম করেছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। তার দাবি, নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ বলতে এখন আর কোনো দল নাই।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে ‘একতরফা প্রহসনের ডামি নির্বাচন বাতিল করে জাতীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে’ দলের বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে এসব কথা বলেন তিনি।

নির্বাচন করে আওয়ামী লীগ সরকার এখন হিমশিম খাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে পারছে না। প্রধানমন্ত্রী নিজেই বলছেন— বিরোধী দল ছাড়াও গণতন্ত্র হয়। প্রধানমন্ত্রীর এই বক্তব্যে পরিষ্কার হয়ে গেল, দেশে সংসদীয় গণতন্ত্র নেই।

বক্তারা বলেন, কোনো-কোনো রাষ্ট্র চাচ্ছে বাংলাদেশে মিয়ানমারের মতো গৃহযুদ্ধ শুরু হোক। এই সরকারও সেটাই চাই। অস্ত্রের মুখে বাংলাদেশের স্বাধীনতাকামী মানুষকে দাবিয়ে রাখা যাবে না। অনতিবিলম্বে জাতীয় সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করুন।

এ সময় উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, সহকারী মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ফজলে বারী মাসউদ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *