৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ , ৯ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

আজও বৃষ্টির সম্ভাবনা, কমবে তাপমাত্রা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দেশের বিভিন্ন জায়গায় আজও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এতে কমতে পারে তাপমাত্রা। আবহাওয়া অধিদপ্তরের পক্ষ থেকে এমনটিই জানানো হয়েছে। আবহাওয়াবিদ এ কে এম নাজমুল হক সোমবার (৩ মে) সকালে গণমাধ্যমকে বলেন, দিনের তাপমাত্রা হ্রাস ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

এছাড়া দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে উল্লেখ করে আজকের আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে, ঢাকা, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ বিভাগের কিছু কিছু জায়গায় ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

গত কয়েক দিন সারা দেশে মাঝারি থেকে তীব্র তাপপ্রবাহ ছিল। আবহাওয়া অধিদপ্তরের তথ্যমতে, আজ দেশের কোথাও কোথাও মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। কিছু কিছু জায়গায় দিনের বেলাতেই তাপমাত্রা কমতে পারে।

আবহাওয়ার পূর্বাভাস আরও বলা হয়েছে, আজ ঢাকা, টাঙ্গাইল, মাদারীপুর, গোপালগঞ্জ, মাইজদী কোর্ট, ফেনী, পাবনা, পটুয়াখালী, পটুয়াখালীর খেপুপাড়া অঞ্চলসহ খুলনা বিভাগের ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। কোনো কোনো স্থানে তা কমতে পারে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com