আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নির্বাচনী সফরে আজ মঙ্গলবার ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বিকাল তিনটায় শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন তিনি।

শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে ফরিদপুরে বহুমুখী আয়োজন করা হয়েছে। সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে জনসভার মঞ্চ তৈরির কাজ এরই মধ্যে শেষ হয়েছে। মাঠের একদিকে থাকা স্থায়ী মঞ্চ ঘিরে বাঁশ দিয়ে নিরাপত্তা বেষ্টনী নির্মাণ করা হয়েছে।

এছাড়া মাঠে নারী-পুরুষের জন্য আলাদা বসার জায়গা নির্ধারণ করা হয়েছে। প্রধানমন্ত্রী, ভিআইপি ও জনসাধারণের মাঠে প্রবেশের পৃথক পথ নির্ধারণ করা হয়েছে। এর পাশাপাশি শহরজুড়ে চালানো হয়েছে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান। সমাবেশের মাঠ সংলগ্ন এলাকাজুড়ে সড়কের পাশের গাছের নিচের অংশ রঙ করে সৌন্দর্য বর্ধন করা হয়েছে। ফরিদপুর পৌরসভার উদ্যোগে সড়ক পরিষ্কার ও যেসব ড্রেনের স্লাবে ত্রুটি আছে- সেগুলোসহ রাস্তাঘাটের ছোটখাটো সংস্কার করে শহরের সৌন্দর্য বাড়ানো হয়েছে।

সভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম হক। আশা করা হচ্ছে, এতে ফরিদপুরের বাকি ৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরাও উপস্থিত থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *