২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

আবারও সিরিজ বৈঠকে বসছে বিএনপি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : আবারও সিরিজ বৈঠকে বসতে যাচ্ছে বিএনপি। ভবিষ্যৎ কর্মপরিকল্পনা চূড়ান্ত করতে দ্বিতীয় দফায় মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) থেকে তিন দিনব্যাপী সিরিজ বৈঠকে বসবে বিএনপির হাইকমান্ড। জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা সভাপতি মিলে মোট ৩৬৩ জনকে আমন্ত্রণ জানানো হয়েছে।

সিরিজ বৈঠকের প্রথমদিন মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ঢাকা ও ফরিদপুর বিভাগের নির্বাহী কমিটির সদস্য ও জেলা সভাপতি মিলে মোট ১২৬ জনকে আমন্ত্রণ জানানো হয়েছে।

দ্বিতীয়দিন বুধবার (২২ সেপ্টেম্বর) চট্টগ্রাম, কুমিল্লা, ময়মনসিংহ, সিলেট ও রংপুর বিভাগের নির্বাহী কমিটির সদস্য ও জেলা সভাপতি মিলে ১২৯ জনকে আমন্ত্রণ জানানো হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) শেষদিন খুলনা, রাজশাহী ও বরিশাল বিভাগের নির্বাহী কমিটির সদস্য এবং জেলা সভাপতি মিলে ১০৮ জনকে আমন্ত্রণ জানানো হয়েছে।

বিএনপির সাংগঠনিক সম্পাদক ও দপ্তরের দায়িত্বে থাকা সৈয়দ এমরান সালেহ প্রিন্স জানান, বৈঠকগুলো হবে বিভাগভিত্তিক। ইতোমধ্যে তাদের আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে প্রতিদিন বিকাল সাড়ে তিনটায় এ বৈঠক অনুষ্ঠিত হবে। লন্ডন থেকে ভার্চুয়ালি যুক্ত হবেন তারেক রহমান। এসময় স্থায়ী কমিটির সদস্যরা উপস্থিত থাকবেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com