আমরা প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে সহযোগিতা করব : সালমান এফ রহমান

আমরা প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে সহযোগিতা করব : সালমান এফ রহমান

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, আমি আপনাদের নির্বাচনের আগে কথা দিয়েছিলাম দোহার-নবাবগঞ্জ হবে বাংলাদেশের মধ্যে দুটি স্মার্ট উপজেলা। আমি আমার দেওয়া ওয়াদা মতো কাজ করে যাচ্ছি, খুব শিগগির রেজাল্ট পাবেন।

আজ সোমবার ঢাকার দোহার উপজেলার বণিক সমিতি ও স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে তিনি এসব কথা বলেন। দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় কৃতজ্ঞতা জানিয়ে দোহার-নবাবগঞ্জের সাধারণ মানুষের কাছে ছুটে যান সালমান এফ রহমান।

দুই উপজেলার প্রতিটি ইউনিয়নের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন। তুলে ধরেন নির্বাচনী প্রতিশ্রুতির কথা।
সালমান এফ রহমান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা হয়েছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার, আর আমাদের প্রধানমন্ত্রীর স্বপ্ন স্মার্ট সোনার বাংলা গড়া। আমরা সবাই প্রধানমন্ত্রীর এই স্বপ্ন বাস্তবায়নে সর্বাত্মক সহযোগিতা করব।

দোহার-নবাবগঞ্জবাসীর কাছে এক সময় সবচেয়ে বড় আতংকের নাম ছিল পদ্মার ভাঙন। সেই ভাঙন রোধে প্রায় দুই হাজার কোটি টাকা ব্যয়ে দোহারে পদ্মা নদীতে ৩২ কিলোমিটার বাধ দেওয়ার প্রকল্প পরিদর্শন করেন ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান। কাজের অগ্রগতির খোঁজ-খবর নেওয়ার সাথে সাথে দিকনির্দেশনাও দেন। সালমান এফ রহমানের সামনে এই প্রকল্পের নানা দিক তুলে ধরেন প্রকল্প পরিচালক।

এর আগে, উপজেলার মুকসোদপুর, নারিশা, সুতারপাড়া, বিলাশপুর ইউনিয়নের নেতাকর্মী ও সাধারণ জনগণের সঙ্গে কুশল বিনিময় করেন সালমান এফ রহমান।

সূত্র : বাসস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *