১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৩ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

আলনূর কালচারাল সেন্টার কাতারের সাধারণ সভা অনুষ্ঠিত

আলনূর কালচারাল সেন্টার কাতারের সাধারণ সভা অনুষ্ঠিত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : কাতারের রাজধানীর দোহা জাদিদ আল জামান হোটেলে ৪ জানুয়ারি আল নূর কালচারাল সেন্টারের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় কার্যনির্বাহী পরিষদের সর্বসম্মতিক্রমে দুই বছরের জন্য নতুন কমিটি গঠিত হয়। জানা গেছে, শিগগিরই পৃষ্ঠপোষক পরিষদ ও উপদেষ্টা পরিষদের নাম ঘোষণা করার কথা রয়েছে।

মহাপরিচালক শোয়েব কাসেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটি পরিচালনা করেন প্রকৌশলী মনিরুল হক। এসময় বার্ষিক প্রতিবেদন পেশ করেন নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর। তিনি কাতার শাখার বার্ষিক কার্যক্রম ছাড়াও বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র শাখার বিগত দিনের বিভিন্ন কার্যক্রমের পরিসংখ্যান পেশ করেন।

সভায় বক্তব্য রাখেন গবেষণা ও প্রকাশনা বিভাগের পরিচালক অধ্যাপক আমিনুল হক, সংস্কৃতি বিভাগের পরিচালক প্রকৌশলী আবু রায়হান,গণসংযোগ বিভাগের পরিচালক প্রকৌশলী আলিমুদ্দিন,শিক্ষা বিভাগের সহযোগী পরিচালক অধ্যাপক আবুশামা,সমাজকল্যাণ বিভাগের সহযোগী পরিচালক প্রকৌশলী জাহেদুল ইসলাম, গবেষণা ও প্রকাশনা বিভাগের সহযোগী পরিচালক মাওলানা এনামুল হক ও সদস্য প্রকৌশলী ওয়ালিদ ভুঁইয়া, প্রোগ্রাম ম্যানেজার মাওলানা নুরুল আমিনসহ বিভিন্ন বিভাগের সহযোগী ও সহকারী পরিচালক ও কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে শিক্ষাবিভাগের প্রতিষ্ঠাতা সদস্য মাওলানা মোহাম্মদ লোকমান দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করেন। নৈশভোজের মধ্যদিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

নবনির্বাচিত পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের পরিচয়- মহাপরিচালক: প্রকৌশলী শোয়েব কাসেম, নির্বাহী পরিচালক :মাওলানা ইউসুফ নূর

প্রোগ্রাম ম্যানেজার: মাওলানা নুরুল আমিন, দপ্তর সম্পাদক:জিয়াউদ্দিন ফাহাদ, শিক্ষা ও প্রশিক্ষণ বিভাগ, পরিচালক:মাওলানা মুস্তাফিজুর রহমান, সহযোগী পরিচালক: অধ্যাপক আবুশামা, সহকারী পরিচালক: প্রকৌশলী বুলবুল আহমেদ।

সংস্কৃতি বিভাগ- পরিচালক: প্রকৌশলী আবু রায়হান, সহযোগী পরিচালক: মতিউর রহমান, সহকারী পরিচালক:মাওলানা জসিমউদ্দিন মাশরুফ

গবেষণা ও প্রকাশনা-পরিচালক: অধ্যাপক এ.কে.এম.আমিনুল হক, সহযোগী পরিচালক: মাওলানা এনামুল হক, সহকারী পরিচালক:মাওলানা আবু তালেব।

সমাজকল্যাণ বিভাগ, পরিচালক: পেয়ার মুহাম্মদ, সহযোগীপরিচালক: প্রকৌশলী জাহেদুল ইসলাম, সহকারী পরিচালক: মাওলানা গোলাম রব্বানি

গণসংযোগ বিভাগ- পরিচালক: প্রকৌশলী আলিমুদ্দিন, সহযোগী পরিচালক: প্রকৌশলী মনিরুল হক, সহকারী পরিচালক: নূরুর রহমান মুস্তাকিম।

অর্থ বিভাগ, পরিচালক: সালেহ নূরুন্নবী, সহযোগী পরিচালক: শাকিল ইফতেখার, সহকারী পরিচালক: আব্দুল কাইয়ূম।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com