১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

আহমদ শফী ও বাবুনগরীর পাশেই শায়িত হবেন নুরুল ইসলাম জিহাদী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রতিষ্ঠাতা আমির আল্লামা শাহ আহমদ শফী ও আরেক আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর পাশেই চিরনিদ্রায় শায়িত হবেন আল্লামা নুরুল ইসলাম জিহাদী। হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসার বায়তুন নূর জামে মসজিদের পশ্চিম পাশে তাকে দাফন করা হবে।

সোমবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় হেফাজতের নায়েবে আমির আল্লামা সালাউদ্দিন নানুপুরী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নুরুল ইসলাম জিহাদীর জানাজার নামাজ চট্টগ্রাম হবে না। তাকে হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসার কবরস্থানে দাফন করা হবে। ইতোমধ্যেই সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন , রাত ৯টায় ঢাকার বায়তুল মোকাররম মসজিদে তাঁর নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। নামাজ শেষে তাঁর মরদেহ চট্টগ্রামের হাটহাজারী মাদরাসায় নিয়ে আসা হবে।

সোমবার দুপুর সোয়া ১২টার দিকে রাজধানীর ল্যাব এইডে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী।

এর আগে শনিবার থেকে ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন নুরুল ইসলাম জিহাদী। তার ছেলে মোর্শেদ বিন নূর গতকাল জানিয়েছিলেন শনিবার রাত ৯টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তার বাবাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com