ইকরা বাংলাদেশ আফতাবনগর শাখার উদ্বোধন করলেন মুফতি সালমান মানসুরপুরী

ইকরা বাংলাদেশ আফতাবনগর শাখার উদ্বোধন করলেন মুফতি সালমান মানসুরপুরী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় দু’আ ও মুনাজাতের মাধ্যমে ইকরা বাংলাদেশ স্কুল আফতাবনগর শাখার উদ্বোধন করেন ভারতের দারুল উলুম দেওবন্দের মুফতি ও মুহাদ্দিস, আওলাদে রাসূল, সায়্যিদ মুফতি মুহাম্মাদ সালমান মানসুরপুরী। উক্ত মুনাজাতে তিনি ইকরা বাংলাদেশের শিক্ষা ব্যাবস্থার উন্নতি, মাকবুলিয়্যাত এবং এর সংশ্লিষ্ট সবার জন্য জন্য দু’আ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইকরা ম্যাপল একাডেমীর চেয়ারম্যান ও ইকরা বাংলাদেশ স্কুল (প্রধান শাখা)– এর প্রিন্সিপাল হযরত মাওলানা সদরুদ্দীন মাকনুন, ইকরা ম্যাপল একাডেমীর প্রধান নির্বাহি ও ইকরা বাংলাদেশ স্কুল (প্রধান শাখা)– এর পরিচালক জনাব মইনুল ইসলাম। এছাড়াও যোগদান করেছিলেন ইকরা আল মাদানী সিলেট এর প্রিন্সিপাল মাওলানা রশিদ মাকবুল, আল নূর স্টিলের স্বত্বাধিকারী জনাব আবু বকর সিদ্দীক সোহেল, মুফতি রূহুল আমীন, মুফতি ইমরান আমীর, মুফতি হাসানাতসহ আরও অনেকে।

উল্লেখ্য যে, এইচ ব্লক, আফতাব নগর এভিনিউ রোডে ইকরা বাংলাদেশ স্কুলের এই নতুন শাখায় ইতোমধ্যে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। ইংলিশ মিডিয়াম, বাংলা মাধ্যম, হিফজ ও নাজেরা বিভাগে ভর্তি চলছে। আধুনিক ও ধর্মীয় শিক্ষার অপূর্ব সমন্বয়ে তৈরী সিলেবাসে ইকরা বাংলাদেশে পথচলা প্রায় চার দশকের। এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শোলাকিয়া ইদগাহের গ্র‍্যান্ড ইমাম ও বাংলাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *