১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

ইজিবাইক-বাস সংঘর্ষ; নিহত ৩

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : সড়ক দুর্ঘটনার অভিশাপ থেকে মুক্তি নেই দেশের। এবার খুলনা-সাতক্ষীরা মহাসড়কে বাসের চাপায় পিষ্ট হয়ে ইজিবাইকের চালকসহ তিনজন নিহত হয়েছেন।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার চুকনগর মৎস্য আড়তের কাছে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, ইজিবাইক চালক ইউনুস আলী (৩৫), যাত্রী মো. হাবিবুর রহমান (৪০), যাত্রী ও রাজিবুল ইসলাম (৪০)।

পুলিশ জানায়, অসুস্থ মো. হাবিবুর রহমানকে চিকিৎসার জন্য পাইকগাছার গদাইপুরের বাসিন্দা রাজিবুল তাকে খুলনায় নিয়ে আসেন। নগরীর ময়লাপোতা এলাকায় একটি ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষা শেষে ইজিবাইক নিয়ে বাড়ি ফিরছিলেন তারা। তাদের বহনকারী ইজিবাইকটি ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি বাস (ঢাকাগামী শামিম এন্টারপ্রাইজের বাস) ইজিবাইকটিকে চাপা দেয়। ঘটনাস্থালেই তিনজনের মৃত্যু হয়।

খবর পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিস ও চুকনগর হাইওয়ে পুলিশ ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়।

চুকনগর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির উদ্দিন বলেন, ঢাকাগামী বাসের চালক বেপরোয়াভাবে বাস চালিয়ে যাচ্ছিলেন। হঠাৎ করে সামনে ইজিবাইক চলে আসলে তিনি বাস নিয়ন্ত্রণ করতে পারেননি। ইজিবাইকটিকে চাপা দিয়ে চালক ঢাকা না গিয়ে খুলনার দিকে গিয়ে কাঁঠালতলায় বাস ফেলে পালিয়ে যায়।

ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ তানভির হাসান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করি। মরদেহ উদ্ধার করে পুলিশের সহায়তায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

/এএ

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com