১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ , ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ইমরানের স্বপ্ন পূরণ হবে না, জনগণ মোদিকে আর ভোট দেবে না

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খানের স্বপ্ন পূরণ হবে না, জনগণ নরেন্দ্র মোদিকে আর ভোট দেবে না বলে মন্তব্য করেছেন অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিনের প্রেসিডেন্ট ও হায়দরাবাদ লোকসভার সদস্য ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসি। তিনি বলেন, ভারতের জনগণ মোদিকে আর ভোট দেবে না। তাই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের স্বপ্নও পূরণ হবে না।

‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিজেপি ক্ষমতায় এলে নয়াদিল্লির সঙ্গে শান্তি আলোচনা শুরু করার ভালো সুযোগ তৈরি হবে’ সম্প্রতি পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খানের এমন একটি মন্তব্যে তোলপাড় শুরু হয়েছে ভারতের রাজনৈতিক অঙ্গনে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) হায়দরাবাদে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে ওয়াইসি বলেন, ইমরান খানের স্বপ্ন পূরণ হবে না। কারণ এবার নির্বাচনে জনগণ আর মোদির বিজেপিকে ভোট দেবে না। এ সময় সাম্প্রদায়িক শক্তিকে ভোট না দিতে জনগণকে আহ্বান জানান আসাদউদ্দিন ওয়াইসি।

এর আগে ইমরানের মন্তব্যের জেরে কংগ্রেস থেকে শুরু করে আম আদমি পার্টি এবং কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ ও মেহবুবা মুফতি সবাই মোদিকে আক্রমণ করেছেন। কংগ্রেসের মুখপাত্র রন্দীপ সিং সুরুজওয়ালা টুইটারে বলেন, পাকিস্তান এখন সরকারিভাবে মোদির সঙ্গে জোট করেছে। মোদিকে ভোট দেয়া মানে পাকিস্তানকে ভোট দেয়া। সুরজওয়ালা আরও বলেন, প্রথমে নওয়াজ শরিফ মোদির বন্ধু ছিলেন। এখন ইমরান তার বন্ধু হয়েছেন। এই সত্যটা পৃথিবী জেনে গেল।

এদিকে বৃহস্পতিবার সকাল থেকে ভারতের বিভিন্ন প্রদেশে ভোটগ্রহণ শুরু হয়েছে। প্রথম দফায় ১৮টি রাজ্যের ৯১টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে। এ ছাড়া দুটি কেন্দ্রশাসিত অঞ্চলেও ভোট হচ্ছে।

ভোটার তালিকা থেকে ব্যাপকহারে ভোটারদের নাম মুছে ফেলা, বিভিন্ন জায়গায় ক্ষমতাসীন বিজেপির নামে খাবার, টাকা বিতরণ, সংঘর্ষ, বিক্ষোভ এবং ইভিএম আছড়ে ভেঙে ফেলাসহ নানামুখী অভিযোগ পাওয়া গেছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com