‘ইসরায়েলি সেনারা মানবতাবিরোধী অপরাধ করছে’

‘ইসরায়েলি সেনারা মানবতাবিরোধী অপরাধ করছে’

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, ক্ষুধার্ত ফিলিস্তিনি শিশুদেরকে নির্বিচারে গুলি করে হত্যা করার মাধ্যমে ইসরায়েলি সেনারা চরম মানবতাবিরোধী অপরাধ করেছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে এমন মন্তব্য করেন তিনি।

এতে বলা হয়েছে, খাদ্য খুঁজতে যাওয়া ক্ষুধার্ত ফিলিস্তিনি শিশুদেরকে গুলি করে হত্যা করে ইসরায়েলি সেনারা হত্যা করছে। যা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। এদের মতো হিংস্র হায়েনা পৃথিবীতে আর নেই।

মহাসচিব বলেন, ক্ষুধার্ত দুই ফিলিস্তিনি বোন খাদ্য খুঁজতে গিয়েছিল উত্তর গাজা উপত্যকার বেইত লাহিয়ার একটি কৃষি জমিতে। খাদ্যের পরিবর্তে দুই শিশুকে গুলি করে হত্যা করেছে ইসরায়েলি সেনারা। ইসলাম ও মানবতার দুশমন ইসরায়েলিরা শিশু, নারী ও পুরুষকে নির্বিচরে হত্যা করছে। বিশ্বব্যাপী অশান্তির আগুন জ্বালিয়ে রেখেছে ইসরায়েল। এমনকি তারা গাজা নগরীতে ত্রাণবাহী ট্রাকের জন্য অপেক্ষারত ফিলিস্তিনিদের ওপর গুলি ও গোলা হামলা করে ১০ জন হত্যা করেছে। পুরো ফিলিস্তিনজুড়ে অশান্তির আগুন জ্বালিয়ে রেখেছে।

বিশ্বের মুসলিম দেশগুলো ঐক্যবদ্ধ হলে ইসরায়েলের ঘুম হারাম হয়ে যেত উল্লেখ করে তিনি আরো বলেন, আরব দেশগুলোকে ইসরায়েলের মানবতাবিরোধী অপকর্ম রুখে দিতে হবে। একইসাথে বাংলাদেশ সরকারকেও ইসরায়েলি হায়েনাদের বিরুদ্ধে জাতিসংঘের মাধ্যমে নিন্দা প্রস্তাব দেওয়ার দাবিও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *