৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৪শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

ইসলামে মানুষের নিরাপত্তার কথা বলা হয়েছে : শাজাহান খান

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌমন্ত্রী শাজাহান খান বলেছেন, আজকের দিন মুসলমানদের জন্য আনন্দের। এর সঙ্গে অন্য কোনো আনন্দের তুলনা হয় না।

বুধবার (২০ অক্টোবর) সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে হযরত মুহাম্মদ (সা.) এর জন্মদিন ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শ্যামপুরের রেজভীয়া দরবার আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, ইসলাম শান্তির ধর্ম, মানবতার ধর্ম। এই শান্তি ও মানবতার ধর্ম প্রতিষ্ঠার জন্য আমাদের নবী হযরত মুহাম্মদ (সা.) কাজ করেছেন। সবার সঙ্গে আমাদের কী সম্পর্ক হবে তা তিনি বলেছেন। নবী কিছু নির্দেশনা দিয়েছেন। শান্তির ধর্ম ইসলামে, তা মেনে চলা উচিত।

শাজাহান খান বলেন, যারা ইসলাম পালন করে, কিছু কাজে তারা কখনো কখনো বিপথগামী হয়ে যায়। তাই আমাদের কিছু কাজ প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। ইসলামে সব মানুষের নিরাপত্তার কথা বলা হয়েছে, শুধু মুসলমানদের নয়।

সভায় রেজভীয়া দরবার ঢাকা মহানগরের সভাপতি রেজভী মুহাম্মদ মোশারফ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জাতীয় সুন্নী ফেডারেশনের আহ্বায়ক মাওলানা জাকির হোসাইন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব ড. মুহাম্মদ রবিউল রেজা সিদ্দিকী, রেল শ্রমিক লীগের সভাপতি অ্যাডভোকেট হুমায়ুন কবির, মুহাম্মদ সফিকুল ইসলাম বাবুলসহ অনেকে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com