১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নোয়াখালীতে মো. শহীদুল ইসলাম নামের এক পুলিশ কনস্টেবলকে ২ হাজার ৫৫০পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গ্রেফতার কনস্টেবল শহীদুল ইসলাম নোয়াখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নারায়ণপুর গ্রামের রুহুল আমিন মেন্বারের ছেলে। তিনি বর্তমানে কক্সবাজার জেলার মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ প্রকল্প পুলিশ ক্যাম্পে কর্মরত।

এ বিষয়ে ডিবির ওসি সাইফুল ইসলাম জানান, মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে নোয়াখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের জামতলা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ কনস্টেবল মো. শহীদুল ইসলামকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতে নাতে গ্রেফতার করা হয়। এরপর তার দেখানো মতে, সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের উত্তর নারায়ণপুরের একটি কবরস্থান থেকে আরও ২ হাজার ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ডিবির ওসি আরও জানান, এ ঘটনায় শহীদুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুধরাম থানায় একটি মালা দায়ের করা হয়েছে। বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

 

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com