একই দিনে দুইজনের লাশ উদ্ধার তাড়াশে

একই দিনে দুইজনের লাশ উদ্ধার তাড়াশে

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: সিরাজগঞ্জের তাড়াশে শনিবার রাতে দাম্পত্য কলহের জেরে বিয়ের এক মাসের মাথায় রবিউল করিম (১৮) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। একই দিন ভোরে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সবুজ মুন্সী (২০) নামের আরেক যুবক আত্মহত্যা করেছেন।

এই দুই ঘটনায় রোববার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন।

জানা গেছে, শনিবার রাতে মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামের সেলিম উদ্দিনের ছেলে রবিউল করিম (১৭) গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পারিবারিক সূত্রে জানা গেছে, ওই যুবক গত আগস্ট মাসে বিয়ে করেন। বিয়ের পর শারীরিক অক্ষমতার কারণে স্বামী-স্ত্রীতে টানাপড়েন সৃষ্টি হয়। পরে রাগ অভিমানে ওই যুবক আত্মহত্যা করেন।

অপরদিকে একই দিন ভোরে সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামের প্রয়াত শফিকুল মুন্সীর ছেলে সবুজ মুন্সীর (২০) সঙ্গে তার স্ত্রীর পারিবারিক কলহ বাধে। তারা ওই রাতে ঝগড়া করে ঘুমিয়ে যায়। পরে শেষ রাতের দিকে স্ত্রীর উপর অভিমান করে সবুজ মুন্সী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এ বিষয় দুটির সত্যতা নিশ্চিত করে তাড়াশ পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় পৃথক দুটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *