এক ঘণ্টায় রাজধানীতে ৪ বাসে আগুন

এক ঘণ্টায় রাজধানীতে ৪ বাসে আগুন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: বিএনপি-জামায়াতের চতুর্থ দফা অবরোধ শুরুর আগের রাতেই মাত্র এক ঘণ্টা সাত মিনিটের ব্যবধানে রাজধানীতে চার বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার (১১ নভেম্বর) রাত ৯টা ২৭ মিনিটে যাত্রাবাড়ী ফল-পট্টির সামনে অনাবিল পরিবহনের যাত্রীবাহী একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পোস্তগোলা ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।

এর আগে রাত ৮টা ২০ মিনিটে নটরডেম কলেজের সামনে লাল সবুজ পরিবহনের বাসে, এর ১০ মিনিট পর গাবতলী বাসস্ট্যান্ডের সামনে গাবতলী এক্সপ্রেস পরিবহনের বাসে এবং রাত ৯টায় রাজধানীর গুলিস্তানে সুন্দরবন স্কয়ার মার্কেটের সামনে আরও একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নটরডেম কলেজের সামনে বাসে আগুন দেওয়ার খবর পেয়ে সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। গাবতলী এক্সপ্রেস পরিবহনে অগ্নিকাণ্ডের খবর পেয়ে কল্যাণপুর ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

তিনি আরও বলেন, গুলিস্তানে সুন্দরবন স্কয়ার মার্কেটের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন নিয়ন্ত্রণে সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট কাজ করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *