২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , ৪ঠা রজব, ১৪৪৪ হিজরি

ওমরাহ পালন করতে মক্কায় শাহরুখ খান

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ওমরাহ পালন করতে মক্কা গেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। অভিনেতা সৌদি আরবে তাঁর আসন্ন চলচ্চিত্র ডানকি’র শুটিং শেষ করার পরে মক্কাতে দেখা গেছেন। তাঁর ওমরাহ পালনের বেশ কিছু ছবি ও ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে। শিগগিরই জেদ্দায় ‘রেড সি ফিল্ম ফেস্টিভ্যাল’-এ যোগ দেবেন তিনি।

ছবিতে শাহরুখ খানকে রিদা ও ইজার পরা অবস্থায় দেখা যাচ্ছে। তাঁর মুখ মাস্ক দিয়ে ঢাকা ছিল। তাঁর সাথে আরো কিছু লোক ছিল যারা তাঁর নিরাপত্তা কর্মী বলে ধারণা করা হচ্ছে।

বুধবার (৩০ নভেম্বর) বলিউড বাদশাহ তাঁর ভক্তদের একটি ভিডিও বার্তার মাধ্যমে জানিয়েছিলেন যে তিনি এবং তাঁর দল সৌদি আরবে তাঁর আসন্ন চলচ্চিত্র ডানকি’র শুটিংয়ের শিডিওল শেষ করেছেন।

দিলীপ কুমার থেকে আমির খান সহ বেশ কিছু বলিউড তারকা অতীতে হজ ও ওমরাহ পালন করেছেন। শাহরুখ এর আগে টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি তীর্থযাত্রায় যাননি। তিনি বলেন, ‘হজ অবশ্যই আমার এজেন্ডায় রয়েছে। আমি আমার ছেলে আরিয়ান ও মেয়ে সুহানাকে নিয়ে সেখানে যেতে চাই ‘ তবে মক্কায় শাহরুখের সঙ্গে মেয়ে সুহানা আছেন কিনা তা এখনও জানা যায়নি।

রাজকুমার হিরানি পরিচালিত ডানকি’তে শাহরুখ খান এবং তাপসী পান্নু প্রধান চরিত্রে অভিনয় করেছেন এবং আগামী বছরের ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। এর আগে বছরের শুরুতে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র পাঠান। সম্প্রতি পাঠানের একটি নতুন পোস্টার শেয়ার করেছেন শাহরুখ।

নতুন পোস্টারে তাকে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের সাথে দেখা গেছে। পোস্টারে বন্দুক নিয়ে পোজ দিয়েছেন তিনজন। পোস্টারটি প্রকাশের পর থেকেই ভক্তদের মাঝে উন্মাদনা আরো বহুগুন বেড়ে গেছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ২০২৩ সালের ২৫ জানুয়ারী মুক্তি পাবে।

  • সূত্র: হিন্দুস্তান টাইমস

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com