২৫শে ফেব্রুয়ারি, ২০২১ ইং , ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১২ই রজব, ১৪৪২ হিজরী

কক্সবাজারে মেলায় সিলিন্ডার বিস্ফোরণ; নিহত ১ শিশু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : গ্যাস বেলুনের জন্য আনা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে কক্সবাজারের মহেশখালীতে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন। আহত অনেকের হাত-পা উড়ে গেছে।

শুক্রবার (২২ জানুয়ারি) সকাল সোয়া ১১টার দিকে উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে বলে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ জানান।

নিহত মোহাম্মদ এহছান (১২) মাতারবাড়ী ইউনিয়নের দক্ষিণ মিয়াজী পাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ওসি আবদুল হাই জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ বলেন, শুক্রবার মাতারবাড়ী শাহ মজিদিয়া মাদ্রাসার বার্ষিক ধর্মীয় সভার আয়োজন ছিল। এ উপলক্ষে সকাল থেকে মাদ্রাসা সংলগ্ন এলাকাসহ স্থানীয় মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে নানা ধরনের দোকানপাট বসে। সেখানে গ্যাস বেলুনের পসরাও বসে। সেখানেই বেলুনে ভরার গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ১ জন নিহত ও ১০ জন গুরুতর আহত হয়। এ সময় বেশ কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহেদুল ইসলাম জানিয়েছেন, মাতারবাড়ী শাহ মজিদিয়া মাদ্রাসার বার্ষিক ধর্মীয় সভা উপলক্ষে স্কুল মাঠে মেলা বসে। মেলায় বিভিন্ন দোকানপাট বসে। ওখানে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে হতাহতের ঘটনা ঘটে। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের কারণ জানতে পুলিশের পাশাপাশি সিআইডির একটি দল কাজ করছে।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY ThemesBazar.Com