করোনায় আক্রান্ত হলেন এমবাপ্পে

করোনায় আক্রান্ত হলেন এমবাপ্পে

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস মহামারীতে একে একে আক্রান্ত হচ্ছেন বিশ্বের তারকা খেলোয়াড়রা। পিএসজির নেইমার-ডি মারিয়ারা করোনা আক্রান্ত হয়ে স্বেচ্ছা আইসোলেশনে আছেন। এবার করোনা আক্রান্ত হলেন পিএসজির আরেক তারকা কিলিয়ান এমবাপ্পে।

নেইমার-ডি মারিয়ারা ছুটি কাটাতে গিয়ে করোনা ভাইরাসের সংস্পর্শে এসেছিলেন। এমবাপ্পে ছিলেন আন্তর্জাতিক বিরতিতে। শনিবার ফ্রান্সকে ১-০ গোলে সুইডেনের বিপক্ষে গোল করে জিতিয়েছেনও তিনি। কিন্তু খেলতে পারবেন না ক্রোয়েশিয়ার বিপক্ষে রাতের ম্যাচে।

এমবাপ্পের করোনা শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে ফ্রান্স ফুটবল অ্যাসোসিয়েশন জানিয়েছে, বুধবারের (মঙ্গলবার রাত ১২.৪৫) ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলতে পারবেন না এমবাপ্পে। উয়েফার করানো সোমবারের করোনা পরীক্ষায় পজিটিভ এসেছেন তিনি। তাকে ফল হাতে পাওয়ার পরই দল থেকে সরিয়ে রাখা হয়েছে।’

এমবাপ্পে করোনা আক্রান্ত হওয়ায় পিএসজির লিগ ওয়ানের ম্যাচ খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। তাদের মূল দলের অধিকাংশ তারকাই করোনা আক্রান্ত। অথচ আগামী ১১ সেপ্টেম্বর লেনসের বিপক্ষে ম্যাচ প্যারিসিয়ানদের। নেইমার-ডি মারিয়া-এমবাপ্পে ছাড়াও পিএসজির গোলরক্ষক কেইলর নাভাস, ডিফেন্ডার মারকুইনোস, মিডফিল্ডার লিওনার্দো প্যারাদেস ও স্ট্রাইকার মাউরো ইকার্দি এর আগে করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন।

/এএ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *