৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

কাজ ফেলে রাখলে ঠিকাদারদের বিরুদ্ধে ব্যবস্থা : কাদের

ফাইল ছবি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : জেলার চলমান উন্নয়নমূলক কাজ যথাসময়ে শেষ করতে হবে বলে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, যেসব ঠিকাদার কাজ না করে দীর্ঘদিন ফেলে রেখে সরকারের উন্নয়নমূলক কাজ বাধাগ্রস্ত করছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে। ওই সমস্ত কাজে যেসব প্রকৌশলী কাজ করছেন তাদেরকেও জবাবদিহিতার আওতায় আনার নির্দেশ দেন মন্ত্রী।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বেলা ১১টায় সড়ক ও জনপথ অধিদপ্তর, গোপালগঞ্জ জোনের আওতাধীন চলমান বিভিন্ন উন্নয়ন ও রক্ষণাবেক্ষণ কাজের অগ্রগতি নিয়ে জুম আপস-এর মাধ্যমে যুক্ত থেকে এসব কথা বলেন তিনি। প্রধান প্রকৌশলী মো. আব্দুস সবুর, অতিরিক্ত সচিব মো. আব্দুল মালেক, অতিরিক্ত প্রধান প্রকৌশলী একেএম মনির হোসেন পাঠান এসময় সংযুক্ত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, দক্ষিণ-পশ্চিমাঞ্চলের স্বপ্নের সেতু কালনা সেতুর কাজ পদ্মা সেতুর আগেই শেষ করতে হবে। তা নাহলে দক্ষিণাঞ্চলের মানুষ পদ্মা সেতুর যে সুফল তা পাবে না।

মন্ত্রী বলেন, গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কটি সব সময় সচল রাখতে হবে। তিনি স্থানীয় সড়ক বিভাগকে সে বিষয়ে নির্দেশনা দিয়ে বলেন, জাতির পিতার সমাধিতে দেশি-বিদেশি পর্যটকরা সবসময় পরিদর্শনে এসে থাকেন। তাই এই সড়কটির দিকে সবসময় নজর রাখার নির্দেশনা প্রদান করেন। এছাড়া গোপালগঞ্জে আরো যেসব উন্নয়নমূলক কাজ রয়েছে, তা যথাসময়ের মধ্যে শেষ করার জন্য তিনি নির্দেশ প্রদান করেন।

গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সুরুজ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এ পর্যালোচনা সভায় গোপালগঞ্জে উপস্থিত ছিলেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন, ফরিদপুর সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আহসান উদ্দীন আহম্মেদ, গোপালগঞ্জ সওজ’র নির্বাহী প্রকৌশলী মো. জাহিদ হোসেন ও উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস প্রমুখ।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com