কাদিয়ানী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি মাওলানা বাবুনগরীর

কাদিয়ানী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি মাওলানা বাবুনগরীর

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী দীনি বিদ্যাপীঠ ‘খতমে নবুওয়াত মাদরাসা’ দখলের উদ্দেশ্যে শিক্ষার্থীদের উপর কাদিয়ানীদের হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হাটহাজারী মাদরাসার সহযোগী পরিচালক মাওলানা জুনায়েদ বাবুনগরী।

বুধবার (১৫ জানুয়ারি) সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে মাওলানা বাবুনগরী বলেন, দখলের উদ্দেশ্যে খতমে নবুওয়াত মাদরাসায় কাদিয়ানীদের হামলার ঘটনা বরদাশত করা হবে না। অস্ত্রশস্ত্র নিয়ে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে মাদরাসার ছাত্রদেরকে রক্তাক্ত করে চরম দৃষ্টতা আর দুঃসাহস দেখিয়েছে কাফের কাদিয়ানীরা।

তিনি বলেন, আমরা দীর্ঘদিন ধরে সুশৃঙ্খলভাবে আকিদায়ে খতমে নবুওয়াত নিয়ে দেশব্যাপী শান্তিপূর্ণ আন্দোলন করে আসছি। আমাদের আন্দোলনে কখনো কোন ধরনে বিশৃঙ্খলা ভাংচুর হয়নি। কাফের কাদিয়ানীরা বিনা উস্কানীতে কওমি মাদরাসার নিরিহ ছাত্র ও আলেমদের উপর হামলা চালিয়ে রক্তাক্ত করে ইতিহাসে একটি কালো অধ্যায়ের সূচনা করেছে।

‘৯০% মুসলিম অধ্যুষিত দেশে গুটিকয়েক কাদিয়ানী মাদরাসায় হামলা চালিয়ে কোটি কোটি নবীপ্রেমিক তৌহিদী জনতার কলিজায় আগুন জ্বালিয়ে দিয়েছে। দ্রুত সময়ের মধ্যে এ ঘটনার যথাযথ বিচার না হলে পুরো দেশ জুড়ে প্রতিবাদী আন্দোলনের দাবানল জ্বলে উঠতে পারে। এমন পরিস্থিতির সৃষ্টি হলে সরকারকেই এর দায়ভার বহন করতে হবে’।

অনতিবিলম্বে সুষ্ঠ তদন্তের মাধ্যমে খতমে নবুওয়াত মাদরাসায় হামলাকারী কাদিয়ানী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি এবং হামলায় হতাহতদের সু-চিকিৎসার ব্যবস্থা করা।

কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করা না হলে আকিদায়ে খতমে নবুওয়াত রক্ষায় এদেশের তৌহিদী জনতা দূর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন মাওলানা জুনায়েদ বাবুনগরী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *