৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

খালেদা জিয়া গুরুতর অসুস্থ : ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

বুধবার (৫ মে) জিয়াউর রহমান ফাউন্ডেশনের ‘জেডআরএফ’ উদ্যোগে এক ভার্চুয়াল আলোচনা সভায় তিনি এ কথা জানান। ‘‌‘করোনাভাইরাস তথা কোভিড-১৯ এর ভয়াবহ দুর্যোগকালে চলমান কার্যক্রমের অংশ হিসেবে ‘জেডআরএফ ট্রিটমেন্ট অ্যাপ’ উদ্বোধন উপলক্ষে এই সভায় আয়োজন করা হয়”।

নেতা-কর্মীদের উদ্দেশ্য করে মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ অবস্থায় হাসপাতালে আছেন। আসুন আমরা সবাই অত্যন্ত আন্তরিকতার সাথে আল্লাহর কাছে তার জন্য দোয়া করি। আল্লাহ যেন তাকে রোগমুক্ত করেন।

তিনি বলেন, করোনা মহামারী শুরু হওয়ার পর থেকেই চরম উদাসীনতা, অবহেলা, অবজ্ঞা ও অজ্ঞানতা করে সরকার করোনাকে নিয়ন্ত্রণের বাইরে ঠেলে দিয়েছে। দুর্ভাগ্যজনকভাবে আমাদের এখানে করোনার চিকিৎসার জন্য সরকারের তরফ থেকে সে ধরণের কোন ব্যবস্থা নেয়া হয়নি। এদিকে করোনা টেস্টে মিথ্যাচার, অন্যদিকে চিকিৎসার ক্ষেত্রে ভ্রষ্টাচার ও দুর্নীতি করে তারা দেশকে চরম বিপদের মধ্যে ঠেলে দিয়েছে।

স্বাস্থ্যখাত একেবারে ভেঙে পড়েছে মন্তব্য করে তিনি বলেন, সরকার চরম ভঙ্গুর একটি স্বাস্থ্যখাত তৈরী করেছে। সরকারের ব্যর্থতা, অবহেলা ও অযোগ্যতায় সমগ্র জাতি একটা বিপদের সম্মুখীন হয়েছে বলেও মন্তব্য করেন বিএনপি মহাসচিব।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com