খিলক্ষেতে বেপরোয়া গাড়ির ধাক্কা, প্রাণ গেল শিশুসহ তিনজনের

খিলক্ষেতে বেপরোয়া গাড়ির ধাক্কা, প্রাণ গেল শিশুসহ তিনজনের

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজধানীর খিলক্ষেত কাঁচাবাজার সংলগ্ন যাত্রী ছাউনিতে বেপরোয়া প্রাডো গাড়ির ধাক্কায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন। বুধবার (২৭ ডিসেম্বর) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- শিশু ইয়াসিন (৮) ও উজ্জ্বল পান্ডে (২৮) ও আম্ররিন নামের এক নারী।

এদের মধ্যে ঘটনাস্থলে প্রাণ হারান শিশু ইয়াসিন, অপর দুজন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পর মারা যান। একই ঘটনায় রিয়াদ ও সুমন নামে দুজন চিকিৎসাধীন রয়েছেন।
খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আমিনুল বাশার রাত সাড়ে ১২টার দিকে কালের কণ্ঠকে এসব কথা জানান।

ওসি বলেন, বুধবার রাত সোয়া ৯টার দিকে শিশু ইয়াছিনকে (৮) সঙ্গে নিয়ে তার বাবা রায়েরবাজারের বাসা থেকে নিকুঞ্জে ইয়াছিনের দাদার বাড়িতে যাওয়ার জন্য খিলক্ষেত কাঁচাবাজারে নামেন।

রাস্তা পার হওয়ার জন্য ইয়াছিনকে তার বাবা খিলক্ষেত কাঁচাবাজার সংলগ্ন যাত্রী ছাউনিতে দাঁড়ান।
একপর্যায়ে বিমানবন্দররে দিক থেকে আসা একটি প্রাডো গাড়ি বেপরোয়া গতিতে এসে যাত্রী ছাউনিতে দাঁড়ানো লোকজনের ওপর উঠে যায়। এতে শিশু ইয়াছিন ঘটনাস্থলে নিহত হয়। এছাড়া নিহত উজ্জ্বল পান্ডে ও আম্ররিন নামের নারী হাসপাতালে মারা গেছেন।

উজ্জ্বল পান্ডে গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার কাজীপাড়া গ্রামের মৃণাল পান্ডের ছেলে। বর্তমানে ভাটারা নতুন বাজারে থাকতেন। অন্যদের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।
ওসি আমিনুল বাশার আরো বলেন, ইয়াছিনের বাবাসহ কয়েকজন পথচারী আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিশুটির বাবার নাম জানা যায়নি। গাড়িটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন। পুলিশ কাজ করছে বিস্তারিত পরে জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *