২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ , ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

খুনের অভিযোগে মালয়েশিয়ায় ৭ বাংলাদেশি গ্রেফতার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : মালয়েশিয়ায় হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৭ বাংলাদেশিকে আটক করা হয়েছে। দেশটির পেরাক রাজ্যের সিতিয়াওয়ান অঞ্চলে প্রবাসী এক বাংলাদেশিকে হত্যায় জড়িত সন্দেহে তাদের আটক করেছে স্থানীয় আইনপ্রয়োগকারী সংস্থা।

গত সোমবার (০২ মে) সিতিয়াওয়ান এলাকার একটি ভবনের ছাদের ওপর ৩৯ বছর বয়সী এক প্রবাসী বাংলাদেশি হত্যার শিকার হন।

এর দুদিন পর গতকাল বুধবার (০৪ মে) হত্যার সঙ্গে জড়িত সন্দেহে এই ৭ জনকে আটক করা হয়। তবে হত্যাকাণ্ডের প্রধান সন্দেহভাজন এখনও ধরাছোঁয়ার বাইরে বলে জানিয়েছে স্থানীয় সংবাদ মাধ্যম ফ্রি মালয়েশিয়া টুডে।

মানজুং জেলা পুলিশ প্রধান নুর ওমর সাপি বলেছেন, আটকের পর এই ৭ জনকে ৭ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। আগামী রোববার পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে।

তিনি আরও জানান, মূল সন্দেহভাজন ও খুন হওয়া ব্যক্তি একই কারখানায় অপারেটর পদে চাকরি করতেন।

ওমর বলেন, অপর ৭ বাংলাদেশির সঙ্গে একই বাড়িতে বাস তাদের। ঘটনার দিন কোনো একটি বিষয় মিমাংসার জন্য ছাদে গিয়েছিলেন দুইজন। এ সময় অন্যরা নিচতলায় ঘুমিয়ে ছিলেন।

ওমর আরও বলেন, ‘রাত প্রায় ৩টার দিকে নিচ থেকে তাদের একজন ছাদে ভুক্তভোগীর চিৎকার শুনতে পান। এরপর সবাই ছাদে উঠে তাকে অচেতন ও রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। পুলিশ কর্মকর্তা ওমর জানান, নিহত ব্যক্তির দেহে ছুরিকাঘাতের ৫টি চিহ্ন পাওয়া গেছে। তবে ঘটনাস্থলে কোনো অস্ত্র পাওয়া যায়নি। হত্যার উদ্দেশ্য কী, তা তদন্ত করা হচ্ছে বলে জানান এই কর্মকর্তা।

 

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com