২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ২রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

খুলনায় বাসচাপায় হাফেজ-মোয়াজ্জিনের মৃত্যু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : খুলনায় বাসচাপায় এক হাফেজ ও তার সঙ্গী মোয়াজ্জিন নিহত হয়েছেন।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টায় শহরের হরিণটানা থানার হোগলাডাঙ্গা প্রগতি স্কুলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর ঘণ্টাখানেক খুলনা-সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে রাখেন এলাকাবাসী।

নিহতরা হলেন, নিহতরা হলেন—হরিণটানা থানার রাজবাধ এলাকার মো. মোস্তফার ছেলে বেলাল হোসেন (২৪) ও বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার উত্তর কুমারিয়া জোলা গ্রামের কাওছার হোসেনের ছেলে হাফেজ মো. শরিফুল ইসলাম (২৩)। শরিফুল রাজবাঁধ নুরানি হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক। বেলাল রাজবাঁধ আয়েশাবাদ জামে মসজিদের মুয়াজ্জিন।

আয়েশা জামে মসজিদের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম বলেন, মোয়াজ্জিন বেলাল হোসেনের কিছু দিন আগে নতুন একটা চাকরি হয়েছে। সেজন্য মোটর সাইকেল চালানো শিখতে বাইতুল মামুর জামে মসজিদের ইমামের মোটরসাইকেল নিয়ে শরিফুল ইসলাম ও বেলাল হোসেন সকালে বের হয়েছিলেন। শরিফুল ইসলাম মোটরসাইকেল চালাচ্ছিল তার পিছনে ছিল বেলাল হোসেন। টুঙ্গিপাড়া পরিবহন তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।

এক প্রত্যক্ষদর্শী জানান, একটি ট্রাক খুলনা থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিলো। সেই ট্রাকের পাশ কাটাতে গিয়ে একটি বাস সড়কের পাশে চলে এসে মোটরসাইকেলে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলের চালক ও আরোহী পড়ে যান। বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করা যায়নি। ঘটনার পর সড়ক অবরোধ করেন এলাকাবাসী। পরে তাদের সরিয়ে দেওয়া হয়েছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com