গণতন্ত্র কখনোই আওয়ামী লীগের ঐতিহ্যে ছিল না : রিজভী

গণতন্ত্র কখনোই আওয়ামী লীগের ঐতিহ্যে ছিল না : রিজভী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : আওয়ামী লীগের ঐতিহ্যে কখনোই গণতন্ত্র ছিল না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

তিনি বলেন, স্বাধীনতার পর ৭২ থেকে ৭৫ অবধি কিভাবে বিরোধী দলের নেতাকর্মীদের নির্মমভাবে নির্যাতন করা হয়েছে তা সকলে দেখেছে। সেই সময় রক্ষী বাহিনীকে লেলিয়ে দিয়ে গণন্ত্রের পক্ষের, মত প্রকাশে স্বাধীনতার পক্ষের এবং দেশের স্বাধীনতার পক্ষের লোকদের হত্যা করা হয়েছে। এখনো আওয়ামী লীগ সেই ধারায় রয়েছে।

বুধবার (১৮ আগস্ট) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা এম.সি উচ্চ বিদ্যালয় মাঠে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ বিতরণকালে একথা বলেন। ক্রাণ বিতারণ ও ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

গাইবান্ধার জেলা বিএনপির সভাপতি ডা. মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য দেন, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম রফিক, সদস্য আমিনুল ইসলাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুন নবী টিটুল, উপজেলা বিএনপির সভাপতি মোজাহারুল ইসলাম, সাধারণ সম্পাদক বাবুল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম প্রামানিক প্রমূখ। পরে ৫০০ বানভাসির মাঝে ত্রাণ সামগ্রী ও এক হাজার পরিবারের মধ্যে ওষুধ বিতরণ করা হয়।

/এএ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *