৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ৮ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

গাজীপুরে ট্রেন-পিকআপ সংঘর্ষে নিহত ৩

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় ট্রেনের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। শনিবার (২১ মে) সকাল সাড়ে ১০টায় টঙ্গী-ভৈরব রেল সড়কের নলছাটা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের সহকরী উপ-পরিদর্শক (এএসআই) ইকবাল হোসেন সত্যতা নিশ্চিত করেছেন। নিহতরা সবাই পিকআপের আরোহী ছিলেন।

নিহতরা হলেন-পূবাইল বড় কয়ের আসাতিয়া এলাকার পিকআপ চালক জাকির (২২), তার সহকারী একই এলাকার মৃদুল হোসেন (১৫) এবং পিকআপ আরোহী নারায়ণগঞ্জের তাল ব্যবসায়ী মহসিন (৫০)।

আড়িখোলা রেল স্টেশনের মাস্টার কামরুল ইসলাম জানান, সকাল সাড়ে ১০টার দিকে আড়িখোলা রেল স্টেশনের অদূরে নলছাটায় একটি অরক্ষিত গেটে তালভর্তি পিকআপের সঙ্গে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারো সিন্ধুর ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রেনের ধাক্কায় পিকআপটি দূরে ছিটকে গিয়ে পড়ে এবং ওই পিকআপে থাকা তিনজন ঘটনাস্থলেই মারা যান।

এএসআই ইকবাল হোসেন জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, ২০২১ সালের ১ অক্টোবর (শুক্রবার) অরক্ষিত একই রেলক্রসিং অতিক্রম করার সময় প্রাইভেটকারে ট্রেনের ধাক্কায় এক যুগ্ম সচিব (ওএসডি) দিলজুয়ারা খানমের স্বামী আব্দুর রহিম খাঁন (৭২) নিহত হয়। এ ছাড়াও আহত হয়েছিলেন যুগ্ম সচিব ও তার গাড়ি চালক। নিহত আব্দুর রহিম ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com