গাজীপুরে নির্বাচনে অংশ নেওয়া ৩০ নেতাকে বিএনপির শোকজ

গাজীপুরে নির্বাচনে অংশ নেওয়া ৩০ নেতাকে বিএনপির শোকজ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হওয়ায় বিএনপির ৩০ নেতাকর্মীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বিএনপি। ২৪ ঘণ্টার মধ্যে তাদের ওই নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

গাজীপুর মহানগর বিএনপির সদস্য সচিব শওকত হোসেন সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি দলীয় সূত্র থেকে জেনেছেন বিএনপির হাইকমান্ড এ বিষয়ে কঠোর পদক্ষেপ নিতে যাচ্ছে।

দলীয় নির্দেশনা অমান্য করার অপরাধে তাদের দল থেকে বহিষ্কারও করা হতে পারে। যাদের নোটিশ করা হয়েছে, তাদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন- ১১ নম্বর ওয়ার্ডের বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট আলম, ১৫ নম্বর ওয়ার্ডের একমাত্র বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কাউন্সিলর ও মহানগর শ্রমিক দলের আহবায়ক ফয়সাল আহমেদ সরকার, বাসন থানা বিএনপির সদস্য সচিব ও ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোসলেম উদ্দিন চৌধুরী মুসা, ১৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি রফিকুল ইসলাম রাতা, ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তানভীর আহম্মেদ, ২২ নম্বর ওয়ার্ডের সবদের হাসান, ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মেট্রো সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক হান্নান মিয়া হান্নু, ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মজিবুর রহমান, ২৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মাহবুবুর রশীদ খান শিপু, ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্রার্থী সদর মেট্রো থানা বিএনপির আহবায়ক হাসান আজমল ভূইয়া, ২৯ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জিএস মনির ও খায়রুল আলম, ৩২ নম্বর ওয়ার্ডে গাছা থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফারুক হোসেন, ৩৪ নম্বর ওয়ার্ড সভাপতি মাহফুজুর রহমান, ৩৭ নম্বর ওয়ার্ডে বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল সরকার, ৪০ নম্বর ওয়ার্ডে পুবাইল থানা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট নজরুল ইসলাম বিকি, ৪২ নম্বর ওয়ার্ডে সুলতান উদ্দিন আহমেদ, ৪৮ নম্বর ওয়ার্ডের টঙ্গী পূর্ব থানা বিএনপির সাধারণ সম্পাদক শফি উদ্দিন সফি, মোবারক হোসেন মিলন (টঙ্গী), সেলিম হোসেন (টঙ্গী), শেখ আলেক, আনোয়ার সরকার, শাহীন আলম, ৫৫ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি জহির উদ্দিন ও আবুল হাশেম।

এছাড়া সংরক্ষিত ওয়ার্ডের প্রার্থী টঙ্গী পূর্ব থানা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি হাসিনা মমতাজ ও মহানগর মহিলা দলের সদস্য ফিরোজা বেগম, খন্দকার নূরুন্নাহার, কেয়া শারমিনকে নোটিশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার ওই নোটিশে স্বাক্ষর করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *