২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ২৪শে জিলকদ, ১৪৪৩ হিজরি

গাজীপুরে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত ২

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : গাজীপুরের কাপাসিয়ায় ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালকসহ দুজন নিহত হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে রাজেন্দ্রপুর-টোক সড়কের সাল্লারবাড়ী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পিকআপচালক জিন্নাত (২৬), তিনি কিশোরগঞ্জ জেলা সদর থানার হয়বতনগর গ্ৰামের ঝিনুক মিয়ার ছেলে।

অপরজন পিকআপের যাত্রী দেলোয়ার হোসেন (২৬), একই জেলার সদর থানার সাতারপুর গ্ৰামের মৃত আ. জলিল মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্কা (ওসি) এ এফ এম নাসিম বলেন, সকাল সাড়ে ছয়টার দিকে রাজেন্দ্রপুর-টোক সড়কের সাল্লারবাড়ী মোড় এলাকায় ঢাকাগামী অনন্যা পরিবহনের একটি বাস ও কিশোরগঞ্জগামী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পিকআপের চালক জিন্নাতকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, গুরুতর আহত পিকআপের অপর যাত্রী দেলোয়ার হোসেনকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান। এ ঘটনায় বাসের তিনজন যাত্রী আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নিহতদের মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। দুর্ঘটনাকবলিত বাস এবং পিকআপ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com