৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ৮ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

গাড়ি দুর্ঘটনায় আহত ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। তবে তার আঘাত গুরুতর নয়। বুধবার (১৪ সেপ্টেম্বর) রাজধানী কিয়েভে জেলেনস্কিকে বহনকারী গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির সংঘর্ষ হলে তিনি আহত হন।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ফেসবুকে দেওয়া এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন ভলোদিমির জেলেনস্কির মুখপাত্র সের্হি নাইকিফোরভ। বৃহস্পতিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

জেলেনস্কির গাড়ি দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করলেও এই দুর্ঘটনা ঠিক কখন ঘটেছে সেটি প্রকাশ করেনিনি সের্হি নাইকিফোরভ। তিনি বলেছেন, কিয়েভের রাস্তায় জেলেনস্কির গাড়ির সঙ্গে একটি ব্যক্তিগত গাড়ির সংঘর্ষ হয়।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর প্রেসিডেন্টকে একজন চিকিৎসক পরীক্ষা করেছেন। কোনো গুরুতর আঘাত পাওয়া যায়নি। দুর্ঘটনাটি তদন্ত করা হবে বলেও জানান তিনি।

এদিকে জেলেনস্কির গাড়ির সঙ্গে সংঘর্ষ হওয়া ব্যক্তিগত গাড়িটির চালকও আহত হন। জেলেনস্কির চিকিৎসকরাই তাকে চিকিৎসা দেন এবং তাকে একটি অ্যাম্বুলেন্সে রাখা হয়েছিল বলে জানান সের্হি নাইকিফোরভ।

রয়টার্স বলছে, দুর্ঘটনার বিষয়ে নাইকিফোরভ তার বিবৃতি দেওয়ার কয়েক মিনিট পরই জেলেনস্কির কার্যালয় থেকে তার ভিডিওবার্তা প্রকাশিত হয়। মূলত ইউক্রেন যুদ্ধ শুরুর পর থেকে প্রতিদিনই গভীর রাতে ভিডিও ভাষণ প্রকাশ করে থাকেন ইউক্রেনীয় এই প্রেসিডেন্ট।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com