৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

গ্রেফতারকৃত আলেমদের জন্য দোয়া চেয়েছেন হেফাজত মহাসচিব

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর মহাসচিব আল্লামা নুরুল ইসলাম।

বৃহস্পতিবার (১৩ মে) তিনি গ্রেফতারকৃত আলেম-ওলামাদের মুক্তির দাবি জানিয়ে বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার মধ্যদিয়ে সংযম ও সহমর্মিতার শিক্ষায় সমুজ্জল ঈদ-উল-ফিতর বিশ্ব মুসলিমের কাছে পবিত্র আনন্দের বার্তা নিয়ে উপস্থিত। ধনী-গরীবের মধ্যে আনন্দ ভাগাভাগি করার এক মোক্ষম সময় হচ্ছে ঈদুল ফিতর।

কিন্তু এ বছর বাংলাদেশসহ বিশ্বব্যাপী করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের কারণে মানুষ বিপর্যস্ত। অন্যদিকে আলেম-ওলামাসহ সারাদেশে অসংখ্য সাধারণ মানুষকে গ্রেফতার করা হয়েছে। এই অবস্থায় দেশের মানুষের মধ্যে ঈদের কাঙ্ক্ষিত আনন্দ নেই বললেই চলে।

তিনি বলেন, আমরা সরকারের কাছে দাবি জানাই, অবিলম্বে গ্রেফারকৃত আলেম-ওলামা ও তৌহিদী জনতাকে মুক্তি দিয়ে পরিবারের মধ্যে ফিরিয়ে দিন।

গ্রেফারকৃত আলেম-ওলামাদের জন্য ঈদের দিন বিশেষ দোয়ার আহবান জানিয়ে হেফাজত মহাসচিব বলেন, পবিত্র ঈদুল ফিতরের দিন আল্লাহর দরবারে দোয়া কবুল হয়। আসুন আমরা সকলে মিলে গ্রেফারকৃত আলেম-ওলামা ও তৌহিদী জনতার জন্য দোয়া করি। সাথে দেশের কল্যাণ ও করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ থেকে জনগণের রক্ষার জন্য আল্লাহর দরবারে দোয়া করুন। আল্লাহর রহমত ব্যতীত এই অবস্থা থেকে মুক্তি সম্ভব নয়।

ফিলিস্তিনিদের জন্য দোয়া চেয়ে তিনি বলেন, ফিলিস্তিনের মজলুম মুসলমানদের জন্য বিশেষভাবে আমাদের দোয়া করতে হবে। আল্লাহ যেন তাদের সন্ত্রাসবাদী ইহুদিদের হাত থেকে রক্ষা করেন এবং পবিত্র বাইতুল মুকাদ্দাসকে হেফাজত করেন। সে জন্য বিশেষ দোয়া করা আমাদের ওপর দায়িত্ব।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com