চক্রান্ত উপেক্ষা করে আমরা এগিয়ে যাচ্ছি: তথ্য প্রতিমন্ত্রী

চক্রান্ত উপেক্ষা করে আমরা এগিয়ে যাচ্ছি: তথ্য প্রতিমন্ত্রী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত বলেছেন, নির্বাচন নিয়ে সব চক্রান্ত উপেক্ষা করে আমরা এগিয়ে যাচ্ছি। বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও জ্বালাও-পোড়াও মোকাবিলা করতে না পারলে গণতন্ত্র হুমকিতে পড়ত।

শনিবার রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের মাঠে ঢাকা-১৭ আসনের সংসদ-সদস্য, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত ও ঢাকা-১১ আসনের সংসদ-সদস্য মো. ওয়াকিল উদ্দিনকে দেওয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বলেন, আমরা সহিংসতা, সংঘাত ও সন্ত্রাস মোকাবিলা করতে পেরেছি ঐক্যবদ্ধ থাকার জন্য এবং আমাদের একজন দৃঢ় ও শক্তিশালী নেতৃত্ব থাকার জন্য। আমরা সংকীর্ণ চিন্তা থেকে বের হয়ে বড় চিন্তা করতে শিখব।

তিনি বলেন, আমরা যদি আদর্শিক জায়গা থেকে ন্যায়নীতি নিয়ে চলতে পারি, তাহলে আমাদের কেউ দাবায়ে রাখতে পারবে না। তারা নির্বাচন বর্জনের কথা বলেছিল, আর জনগণ আমাদের আরও বেশি ভোট দিল। ভোটাররা ভোট বর্জনকারীদের প্রত্যাখ্যান করেছে। আপনারা ভোট দিয়েছেন বলেই আজ আমি মন্ত্রী।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ১৯ নম্বর ওয়ার্ড সভাপতি এবং কাউন্সিলর মো. মফিজুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা-১১ আসনের নবনির্বাচিত সংসদ-সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. ওয়াকিল উদ্দিন। সংবর্ধনা অনুষ্ঠানের পর এক মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *