২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৭ই সফর, ১৪৪৩ হিজরি

চট্টগ্রামে জামায়াত-শিবিরের ৭ নেতাকর্মী গ্রেফতার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : চট্টগ্রাম নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের সাত নেতাকর্মীকে গ্রেফতার করেছে পাঁচলাইশ থানা পুলিশ। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত ও বুধবার ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মিফতাহুল আলম (২৭), ইরফান ইউনুছ (২৭), মো. আবদুল কাইয়ুম (৫৫), মোহাম্মদ আলী (৪০), মো. এমরান আলী (৩৮), মো. দেলোয়ার (৩২) ও মো. আবু বক্কর ছিদ্দিক (৩২)।

চট্টগ্রাম নগর পুলিশ জানায়, রাজধানীতে জামায়াতের কেন্দ্রীয় সেক্রেটারিসহ শীর্ষ নেতাদের গ্রেফতারের প্রতিবাদে মঙ্গলবার সকালে পাঁচলাইশ থানার মুরাদপুর ১ নম্বর রেলগেট এলাকায় বিক্ষোভ মিছিল করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। মিছিল থেকে নেতাকর্মীরা বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনা করে। পরবর্তীতে এ ঘটনায় পাঁচলাইশ থানায় বিশেষ ক্ষমতা আইনে ১৬ জনের নাম উল্লেখ ও ৭০-৮০ জনকে অজ্ঞাতনামা করে মামলা দায়ের করা হয়। ওই মামলায় অভিযান চালিয়ে এজাহারে থাকা সাতজনকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম নগর পুলিশ উত্তর জোনের উপ-কমিশনার (ডিসি) মোখলেছুর রহমান বলেন, জামায়াত-শিবিরের সাত নেতাকর্মীদের সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার (৮ সেপ্টেম্বর) আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আগামীকাল রিমান্ড আবেদনের শুনানি হওয়ার কথা রয়েছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com